আজ ৪ বৈশাখ ১৪২৮, শনিবার ১৭ এপ্রিল ২০২১ , ৪:৫১ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

আড়াইহাজারে ভোক্তা অধিকারের অভিযান


১০ মে ২০২০ রবিবার, ০২:৩৭  পিএম

সময় নারায়ণগঞ্জ


আড়াইহাজারে ভোক্তা অধিকারের অভিযান

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে রোববার দুপুর ১২টায় আড়াইহাজার পৌরসভা বাজারে জাতীয় ভোক্ত-অধিকার সংরক্ষণ পরিচালকের অভিযান পরিচালনা করা হয়েছে।

এ সময় মূল্য তালিকা হাল নাগাদ না করা, দ্রব্য মূল্যের দাম বেশী আদায় এবং ক্রয় রশিদ দেখাতে না পারায় তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে জরিমানা করা হয়েছে। মদিনা রাইজ এজেন্সির মালিককে ১ হাজার, শিশির টেডার্স ১ হাজার টাকা ও এক ফল ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় ভোক্ত-অধিকার সংরক্ষণের সহকারি পরিচালক সেলিমুজ্জামানের নেতৃত্বে আড়াইহাজার থানার পুলিশের সহযোগিতায় ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করা হয়।

সেলিমুজ্জামান বলেন, ব্যবসা প্রতিষ্ঠানে দ্রব্য মূল্য বেশী আদায় করা, মূল্য তালিকা হালনাগাদ না করা এবং ক্রয় রশিদ দেখাতে না পারায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিকদের জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, ভোক্তা-অধিকার সংরক্ষণে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ