আজ ১৬ শ্রাবণ ১৪২৮, শনিবার ৩১ জুলাই ২০২১ , ৩:৫৫ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের সন্ত্রাসী হামলায় আহত-৪


০৫ মে ২০২০ মঙ্গলবার, ০৪:২১  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের সন্ত্রাসী হামলায় আহত-৪

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে ৪ যুবককে নির্মম ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। গত সোমবার রাতে ফতুল্লার দক্ষিন সেহাচর হাজী বাড়ির মোড়ে এই হামলার ঘটনা ঘটে। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় রাতেই ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


আহতরা হলেন- স্থানীয় মাতৃছাঁয়া ক্লাব নামক সামাজিক সংগঠনের সভাপতি স¤্রাট (২৭), সদস্য রবিন (২০), হৃদয় (২২) ও জাকির (২১)। তারা দক্ষিন সেহাচর এলাকার বাসিন্দা।


হামলাকারী অভিযুক্ত সন্ত্রাসীরা হল- সেহাচর লালখা এলাকার কামাল ওরফে কুত্তা কামালের ছেলে রনি (২২), একই এলাকার শান্ত (৩৮), মৃত ফকির চাঁনের দুই ছেলে শানাল (৪০) ও কামাল ওরফে কুত্তা কামাল (৪৭), কামালের ছেলে রানা (২৫), মকবুলের ছেলে হৃদয়, একই এলাকার সুমন (২০), শান্তর ছেলে শাওন (১৯), লালখা শীতলক্ষ্যা এলাকার শরীফের ছেলে ছাব্বির ওরফে নাডা ছাব্বির (২৪)। এছাড়াও অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১২ জনকে আসামী করা হয়েছে।


অভিযোগের বাদী আহত স¤্রাট বলেন, হামলাকারী সন্ত্রাসীরা এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে কিশোরগ্যাং বাহিনী পরিচালনা করছে। তাদের বিরুদ্ধে আরো একাধিক সন্ত্রাসী কর্মকন্ডের অভিযোগ রয়েছে। বিশেষ করে অভিযুক্ত রনি ও শান্ত ইতিপূর্বেও বেশ কয়েকজনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছিল। তাদের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগও রয়েছে। এছাড়াও মাদক বিক্রি ও সেবনের জোড়ালো অভিযোগ পাওয়া গেছে। এসব কর্মকান্ডে বাধা দেয়ায় এই সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয় এবং প্রতিনিয়তই হত্যার হুমকি দিয়ে আসছিলো। এই সন্ত্রাসীরা গত জাতীয় নির্বাচনের সময় বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেছে। এরপর তারা আওয়ামীলীগের নাম ব্যবহার করে একেরপর এক সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়াচ্ছে।


থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা গেছে, হামলাকারীরা মাদক বিক্রি ও সেবনসহ সন্ত্রাসী কর্মকান্ড করছে। সামাজিক সংগঠন মাতৃছায়া ক্লাবের পক্ষ থেকে বাধা দেয়ায় স¤্রাটের উপর ক্ষিপ্ত হয় সন্ত্রাসীরা। গত সোমবার ৪ মে রাত ৯টার দিকে স¤্রাট তারাবির নামাজ শেষে বাসায় ফেরার পথে হামলাকারীরা পূর্ব শত্রæতার জেরে অজ্ঞাতনামা ১০/১২ জন সন্ত্রাসী প্রকৃতির লোক নিয়ে দেশিয় ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে স¤্রাটকে পথরোধ করে এবং অতর্কিত হামলা চালায়। হামলায় সন্ত্রাসী রনি ও শান্ত ধারালো ছুরি দিয়ে স¤্রাটকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত করে। অন্যান্যরা রড ও লাঠি-সোটা দিয়ে স¤্রাটকে পিটিয়ে জখম করে। স¤্রাটের ডাক-চিৎকারে মাতৃছায়া ক্লাবের সদস্য মোঃ রবিন, হৃদয় ও জাকির এগিয়ে আসলে অভিযুক্তরা তাদেরকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে। অভিযুক্তরা স¤্রাটের ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এলাকার আরো লোকজন জড়ো হলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।


অভিযোগের তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল করিম বলেন, ‘ঘটনার বিষয়ে থানায় অভিযোগ নেয়া হয়েছে। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। আমাদের কার্যক্রম অব্যাহত আছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ