আজ ৪ বৈশাখ ১৪২৮, শনিবার ১৭ এপ্রিল ২০২১ , ৪:৩৭ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

আড়াইহাজারে মামলা তুলে না নেয়ায় বাদীকে হত্যার হুমকি


০৪ মে ২০২০ সোমবার, ০৪:২৪  পিএম

সময় নারায়ণগঞ্জ


আড়াইহাজারে মামলা তুলে না নেয়ায় বাদীকে হত্যার হুমকি

আড়াইহাজার প্রতিনিধি : আড়াইহাজারে আদালতে দায়ের করা একটি মামলা তুলে না নেয়ায় বাদীকে হত্যার হুমকি প্রদান করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডাইয়েরি করতে গেলে তা গ্রহণ করেনি পুলিশ। এতে বাদী ও তার পরিবারের সদস্যরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। উপজেলার হাইজাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। বিভিন্ন বিষয় নিয়ে তার প্রতিপক্ষ ওসমান গণি গংয়ের সঙ্গে তার বিরোধ চলে আসছে।

মামলার বাদী হাবিবুর রহমান সোমবার দুপুর ১টায় জানান, তিনি ২০১৯ সালে নারায়ণগঞ্জের আদালতে একটি মামলা করা হয়েছে। মামলা নং-৩৯৭/১৯ইং। মামলাটি বর্তমানে তদন্তধীন। মামলায় তার প্রতিপক্ষ ওসমানগণিসহ আরও পাঁচজনকে আসামি করা হয়েছে। এখন মামলা ওঠানোর জন্য কয়েকদিন ধরেই নানাভাবে তাকে হত্যার হুমকি দিয়ে আসছে। যে কোনো সময় তাকে হত্যা করা হতে পারে। এখন পরিবার নিয়ে তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন।

তিনি আরও বলেন, ২৮ মার্চ তাকে একা পেয়ে দা দিয়ে তার গারে কোপানো হয়। থানায় সাধারণ ডাইয়েরী করতে গেলে তা গ্রহণ করা হয়নি। এদিকে অভিযুক্ত ওসমানগণি বলেন, আমাদের বিরুদ্ধে আদালতে একটি মিথ্যা মামলা করা হয়েছে। তবে মামলার বাদীকে আমি ও আমাদের কেউ হত্যার হুমকি দেয়নি। আমাদের বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, হত্যার হুমকি দিয়ে থাকলে তা তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ