আজ ১৬ শ্রাবণ ১৪২৮, শনিবার ৩১ জুলাই ২০২১ , ৩:৫১ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফতুল্লায় মা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম


০১ মে ২০২০ শুক্রবার, ০৫:৪৪  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লায় মা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার : ফতুল্লায় পূর্ব শত্রæতার জেরে মা ছেলেসহ একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। একই সাথে ৩০ হাজার টাকা লুটেরও অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গতকাল শুক্রবার বিকেলে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এর আগে গত বৃহস্পতিবার রাতে ফতুল্লার ধর্মগঞ্জ আরাফাত নগর বিলপাড় এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন- উত্তর নবীনগর এলাকার সুরুজ্জামালের স্ত্রী আকলিমা বেগম (৩৪), তার ছেলে লিমন (১৬) ও ভাতিজা আকাশ (২৪)। তাদের প্রত্যেককে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
অভিযুক্তরা হলো- ধর্মগঞ্জ ঢালীপাড়া এলাকার রিয়া মিয়ার ছেলে বাপ্পি (২০), একই এলাকার আহসান উল্লার ছেলে হিমু (২৫), আমান উল্লার ছেলে তুষার (২৮), তাদের সহযোগি ইমু (২২), হাসিব (২২), মোঃ রাকিব (২৩)। তাদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডসহ কিশোরগ্যাং পরিচালনা করার অভিযোগ রয়েছে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে- গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে আকলিমা বেগম তার ছেলে লিমন ও ভাতিজা আকাশকে নিয়ে আরাফাতনগর এলাকাস্থ তার ভাসুরের বাসা থেকে আসছিলেন। এসময় তারা আরাফাত নগর বিলপাড়ের কাছে আসা মাত্রই অভিযুক্তরা লিমনের সাথে পূর্ব শত্রæতার জেরে অজ্ঞাত লোকজন ও দেশিয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীরা ধারালো ছুরি প্রদর্শন করে আকলিমার সাথে থাকা ঘর নির্মানের ৩০ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়। লিমন ও মোঃ আকাশ বাধা দিতে গেলে হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে রক্তাক্ত করে। এছাড়া আকলিমাকেও লোহার রড দ্বারা পিটিয়ে আহত করে এবং হত্যার হুমকি দিয়ে চলে যায়।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন বলেন, ঘটনার বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ