আজ ৪ আষাঢ় ১৪২৮, শুক্রবার ১৮ জুন ২০২১ , ৮:৫১ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

২৪ ঘন্টা না যেতেই দ্বিতীয় ডাক্তারের মৃত্যু


১৬ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার, ০৮:৪০  পিএম

সময় নারায়ণগঞ্জ


২৪ ঘন্টা না যেতেই দ্বিতীয় ডাক্তারের মৃত্যু

নিউজ ডেস্ক : করোনার আক্রমণে প্রতিদিনই বাড়ছে লাশের সংখ্যা । দীর্ঘ হচ্ছে লাশের কাফেলা । বাড়ছে চিকিৎসক ও সাধারন মানুষের মৃত্যু এবং আক্রান্তের সংখ্যা।


করোনার বিরুদ্ধে লড়াকু বীর ডা. মইনুদ্দিনের মৃত্যুর ২৪ ঘন্টা না যেতেই আরো এক চিকিৎসক জ্যোতি জয়ন্ত চক্রবর্ত্তীর ইহকাল ত্যাগ । তিনিও করোনার বিরুদ্ধে চিকিৎসার ঝান্ডা তুলেছিলেন। বিশেষ প্রশিক্ষণ নেন তিনি। স্বাস্থ্য মন্ত্রকের অব্যবস্থাপনায় শেষ রক্ষা হল না চিকিৎসকের ।


অকালেই নিভে গেল জ্যোতি জয়ন্তর জীবন জ্যোতি। অত্যন্ত মেধাবী ও সজ্জন লোকসেবী ছিলেন তিনি। নিজ উদ্যোগেই মানুষের জীবন রক্ষায় শপথ নিয়ে করোনা লড়াইয়ের প্রশিক্ষণ নিয়েছিলেন । শেষ পর্যন্ত এই মহান চিকিৎসককেও প্রাণ প্রদীপের বিনিময়ে হার মানতে হল।

আনন্দ মোহন কলেজ, ময়মনসিংহ এর শিক্ষক মোশাররফ হোসেন ১৫ এপ্রিল ২ ০২০ রাতে জানান,
আনন্দ মোহন কলেজ চিকিৎসা কেন্দ্রে কর্মরত তরুণ চিকিৎসক ডা: জ্যোতি জয়ন্ত চক্রবর্তী কিছুক্ষণ আগে না ফেরার দেশে চলে গেছেন। আমরা শুধু একজন তরুণ চিকিৎসককে হারাইনি, হারিয়েছি Covid-19 এর বিরুদ্ধে লড়াকু একজন সৈনিককে। তাঁর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ