আজ ৪ আষাঢ় ১৪২৮, শুক্রবার ১৮ জুন ২০২১ , ৯:৫৪ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

নড়াইলে নারায়ণগঞ্জফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত


১৪ এপ্রিল ২০২০ মঙ্গলবার, ০৯:২১  পিএম

সময় নারায়ণগঞ্জ


নড়াইলে নারায়ণগঞ্জফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত

নড়াইলের লোহাগড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পারছাত্রা গ্রামের এক যুবক (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা শনাক্ত হওয়ার পর চারটি গ্রাম লকডাউন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন বলেন, নড়াইল থেকে এ পর্যন্ত মোট ২৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ১৭ জনের ফলাফল পাওয়া গেছে। ১৬ জনের ফলাফল নেগেটিভ। একজন করোনা পজেটিভ। বাকি ছয়জনের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

সিভিল সার্জন বলেন, যার রিপোর্ট পজেটিভ তার বিষয়টি আমাদের মৌখিকভাবে জানানো হয়েছে। আগামীকাল লিখিত রিপোর্ট পাব। বর্তমানে ওই যুবক বাড়িতে রয়েছেন। তার অবস্থা ভালো।

স্থানীয় সূত্র জানায়, এক সপ্তাহ আগে ওই যুবক নারায়ণগঞ্জ থেকে নড়াইলের বাড়িতে আসেন। তিনি নারায়ণগঞ্জে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। বাড়িতে আসার পর তিনি অসুস্থ হন। পরে তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুকুল কুমার মৈত্র বলেন, নড়াইলে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়া যুবকের বাড়ি লোহাগড়া উপজেলায়। বিষয়টি নিশ্চিত হয়ে রাতেই পারছাত্রা, ছাত্রা, জয়পুর এবং নারানদিয়া গ্রাম লকডাউন করে দেয়া হয়েছে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ