আজ ১৪ অগ্রাহায়ণ ১৪২৭, শনিবার ২৮ নভেম্বর ২০২০ , ১১:০০ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফুলের মালায় বরণ করা হলো বিশ্বজয়ীদের


১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার, ০৬:৫০  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফুলের মালায় বরণ করা হলো বিশ্বজয়ীদের

বীরের বেশে দেশে ফিরল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। যুব বিশ্বকাপে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখানো দলকে বিমানবন্দরে ফুলেল সংবর্ধনায় সিক্ত করা হয়েছে।

বিকেল ৪.৪৫ মিনিটের দিকে হজরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশের যুবারা। সঙ্গে ছিলেন কোচিং স্টাফরাও। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও বিসিবির কর্মকর্তারা।

বিমান থেকে নামার পর বিশ্বজয়ী ক্রিকেটারদের একে একে ফুলের মালা পরিয়ে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ক্রিকেটারদের চোখেমুখেও বিশ্বজয়ের উচ্ছ্বাস দেখা যাচ্ছিল।

বিমানবন্দরে উষ্ণ সংবর্ধনায় সিক্ত করার পর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে বিসিবির বিশেষ ‘চ্যাম্পিয়ন বাস’-এ করে নিয়ে যাওয়া হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন আকবর আলিরা।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

খেলাধুলা -এর সর্বশেষ