আজ ১৬ কার্তিক ১৪২৭, শনিবার ৩১ অক্টোবর ২০২০ , ৭:০৬ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন


১৪ মে ২০২০ বৃহস্পতিবার, ০৪:৩৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বাস্থ্য বিধি না মানার কারণে মোগরাপাড়া চৌরাস্তার সকল মার্কেট ও বিপনী বিতানগুলো বন্ধ করে দেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (১৪ মে) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন মার্কেটগুলো পরিদর্শন শেষে স্বাস্থ্য বিধির কোন বালাই না মানায় এ সিদ্বান্ত নেন। বৃহস্পতিবার সকালে এ সিদ্ধান্ত নেন উপজেলা প্রশাসন।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি আল মামুন সাংবাদিকদের জানান, সোনারগাঁয়ের কোন মার্কেটেই সরকারি নির্দেশনা অনুযায়ি সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। সরকার নিয়ম না মেনে মার্কেট খুললে তারা ব্যবসা পরিচালনা করছেন সেজন্য তাদের মার্কেটগুলোকে বন্ধ করে দেয়া হয়েছে। যতক্ষন না পর্যন্ত তারা পুরোপুরি স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা পরিচালনা না করবে ততক্ষন পর্যন্ত কোন মার্কেট খুলতে দেয়া হবে না। এরপর যদি কেউ আইন অমান্য করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পরে তিনি চৌরাস্তা এলাকার যানজট নিরসনে এখানে চলাচলরত যানবাহনকে চৌরাস্তায় না গিয়ে বিজয় স্তম্ভের পাশে স্টপেজ করার জন্য নির্দেশ দেন।

গত ১০ মে সরকারি নির্দেশনায় সোনারগাঁয়ে মার্কেট খুলে দেয়ার পর থেকে কোন ধরনের স্বাস্থ্য বিধি না মেনে বিপুল সংখ্যক নারী ও শিশু মার্কেটগুলোতে হুমড়ি খেয়ে পড়ছে ফলে করোনা সংক্রমনের চরম ঝুঁকিতে পড়তে যাচ্ছে সোনারগাঁবাসী।

মোগরাপাড়া চৌরাস্তার নিকটবর্তী বাড়ী মজলিস, বাড়ী চিনিশ, হাবিবপুর, মোগরাপাড়া, গোহাট্টা, কাবিলগঞ্জ, ষোলপাড়া গ্রামে বেশ কয়েকজন করোনা রোগী শনাক্ত হয়েছে। ফলে চৌরাস্তা এলাকা করোনার জন্য সবচেয়ে বিপদ জনক জায়গা হয়ে উঠেছে।

সুশীল সমাজের দাবি অতিসত্ত্বর সোনারগাঁয়ের মার্কেগুলো বন্ধ ঘোষনা না করলে এর জন্য সামনে চরম খেসারত দিতে হবে সোনারগাঁবাসীকে।

এদিকে সোনারগাঁ উপজেলা প্রশাসনের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন সর্বস্তরের জনগণ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ