আজ ১২ কার্তিক ১৪২৭, মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ , ১২:৫৭ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

সোনারগাঁয়ে ইমাম, মুয়াজ্জিন ও মুক্তিযুদ্ধাদের জিন্নাহর উপহার


৩০ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার, ০২:৫১  পিএম

সময় নারায়ণগঞ্জ


সোনারগাঁয়ে ইমাম, মুয়াজ্জিন ও মুক্তিযুদ্ধাদের জিন্নাহর উপহার

স্টাফ রিপোর্টার : সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নের ১১৭ জন ইমাম, মুয়াজ্জিম ও ৬৮জন মুক্তিযুদ্ধাদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরন করেন । স্বাস্হ্য সুরক্ষার জন্য মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, হ্যান্ড গ্লাভস্ , সাবান ও বিভিন্ন খাদ্যসামগ্রী দিয়েছেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ।


বুধবার (২৯এপ্রিল) সকালে সনমান্দি ইউনিয়ন পরিষদ থেকে মসজিদের ইমাম মুয়াজ্জিন ও মুক্তিযোদ্ধাদের মাঝে এই উপহার সামগ্রী তুলেদেন।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রীর পাশাপাশি আমার নিজস্ব অর্থায়নে এই উপহার সামগ্রী আমার ইউনিয়নের সকল ইমাম, মুয়াজ্জিন ও মুক্তিযুদ্ধাদে মাঝে বিতরন করেছি।

এই সময় উপস্থিত ছিলেন, সনমান্দি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ফিরোজ আহমেদ, হারুন অর রশিদ মেম্বার, তোতা মেম্বার সহ প্রমুখ্য।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ