আজ ১২ কার্তিক ১৪২৭, মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ , ১২:১৮ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ভারতে তাবলিগের ৯ বাংলাদেশি কারাগারে


১৫ এপ্রিল ২০২০ বুধবার, ০৯:০৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


ভারতে তাবলিগের ৯ বাংলাদেশি কারাগারে

পর্যটন ভিসার নিয়ম লঙ্ঘন করে দিল্লি নিজামউদ্দিনের মারকাজ মসজিদে তাবলিগ জামাতের ইজতেমায় যোগ দেওয়ায় ৯ বাংলাদেশির বিরুদ্ধে মামলা করা হয়েছে। সোমবার রাতে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এএনআই এ তথ্য জানিয়েছে।

মামলার আসামিরা হলেন, মো.মিজানুর রহমান, আব্দুল বারি, মো. রায়হানুল ইসলাম, এমদাদুল হক, মো. মাহফুজুর রহমান আকন্দ, মো. রুবেল সরকার, মো. আল আমিন, মো, নেসার আহমেদ ও শেখ তোরাব আলী।

পুলিশ কর্মকর্তা সাইফুল্লাহ আনসারি বলেন, ‘সামাস্তিপুরে পর্যটন ভিসায় ভারতে আসা ৯ বাংলাদেশির বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদেরকে তাবলিগ জামাতের আওতায় ধর্ম প্রচারে সংশ্লিষ্ট পাওয়া গেছে। তারা একটি ভাড়া বাড়িতে অবস্থান করছিল। বাড়ির মালিকের বিরুদ্ধেও মামলা হয়েছে।’

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্তরা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জারি করা লকডাউন ভঙ্গ করে সামাস্তিপুরের কয়েকটি স্থানে লোকজনকে জড়ো করেছিল।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

হালচিত্র -এর সর্বশেষ