আজ ১৬ কার্তিক ১৪২৭, শনিবার ৩১ অক্টোবর ২০২০ , ৭:৫৫ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু


২৩ মে ২০২০ শনিবার, ০৭:৩০  পিএম

সময় নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু

স্টাফ রিপোর্টার : ফতুল্লা তথা নারায়ণগঞ্জবাসীকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নারায়ণগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মোঃ সজল বিন ইবু।


শনিবার বিকেলে অনলাইন নিউজ পোর্টাল সময় নারায়ণগঞ্জের মাধ্যমে তিনি গোটা নারায়ণগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মোঃ সজল বিন ইবু বলেন, ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এক মাসের সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। এটিই আমাদের মহান ধর্মীয় উৎসব। এই উৎসবের আমেজ ছড়িয়ে পড়–ক গোটা দেশের সকল শ্রেণি-পেশার মানুষের হৃদয়ে।
তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদ-উল-ফিতরে এ প্রত্যাশা করি।
করোনা মহামারীর ভয়াবহতার মধ্যেও ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন, এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধ। বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক– এই শুভ প্রত্যয় আবারও ঈদ মোবারক।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ