আজ ১২ কার্তিক ১৪২৭, মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ , ১২:০৬ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

করোনায় আক্রান্ত চিকিৎসকের আত্মহত্যা


০৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার, ১১:৪৭  এএম

সময় নারায়ণগঞ্জ


করোনায় আক্রান্ত চিকিৎসকের আত্মহত্যা

করোনাভাইরাসে আক্রান্ত ফরাসি লিগ ওয়ানের ক্লাব রেইমসের চিকিৎসক বের্নাদ গঞ্জালেস আত্মহত্যা করেছেন। রোববার বিকালে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি স্টার।


আত্মহত্যার আগে গঞ্জালেস একটি নোটও রেখে গেছেন। যেখানে তিনি কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। সেই সঙ্গে তার স্ত্রীও করোনায় আক্রান্ত বলে নোটে উল্লেখ করেছেন গঞ্জালেস।

রেইমসের মেয়র আর্নাউদ রোবিনেত জানান, তিনি ৬০ বছর বয়সী গঞ্জালেসের আত্মহত্যার খবর শুনেছেন। যিনি ক্লাবের হয়ে গত ২০ বছর ধরে কাজ করেছেন।

তিনি বলেন, ডা. গঞ্জালেস একটি নোট রেখে গেছেন, যেখানে জানিয়েছেন উনি কোভিড-১৯ রোগে আক্রান্ত।

প্রসঙ্গত করোনাভাইরাস মহামারীতে অচল গোটা বিশ্ব। হু হু করে বাড়ছে আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা। বিশ্বের অন্তত ১৩১ দেশে চলছে লকডাউন।

থেমে নেই মৃত্যুর মিছিল, প্রতি মুহুর্তেই বাড়ছে মৃত্যুর সংখ্যা। করোনায় প্রাণহানি ও অসুস্থদের পরিসংখ্যান রাখা প্রতিষ্ঠান ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গোটা বিশ্বে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৩ লাখ ৪৬ হাজার ৫৬৬ জন।

মারা গেছেন ৭৪ হাজার ৬৯৭ জন। সবচেয়ে খারাপ অবস্থা ইউরোপ ও আমেরিকায়। বেশিরভাগ মৃত্যু হয়েছে এ দুই মহাদেশে। বিশেষ করে যুক্তরাষ্ট্র, ইতালি ও স্পেনে প্রতিদিন মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

হালচিত্র -এর সর্বশেষ