আজ ১৪ অগ্রাহায়ণ ১৪২৭, শনিবার ২৮ নভেম্বর ২০২০ , ১০:১৮ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে কর্মরত পুলিশ সদস্যের মৃত্যু


০২ মে ২০২০ শনিবার, ১২:০১  পিএম

সময় নারায়ণগঞ্জ


করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে কর্মরত পুলিশ সদস্যের মৃত্যু

হোম কোয়ারেন্টাইনে থাকা নারায়ণগঞ্জের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত পুলিশ সদস্য ইমনের নিজ বাড়ি মৌলভীবাজারের সদর উপজেলার খলিলপুরে। সে নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, সম্প্রতি তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ জ্বর দেখা দেওয়ায় তাকে নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়ি মৌলভীবাজারের সদর উপজেলার খলিলপুরে পাঠানো হয়। সেখানে কিছু দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর অবস্থার অবনতি হলে গত ২৭ এপ্রিল তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্য করোনা ছিল বলা যাবে না। ঢাকায় তার করোনা পরীক্ষা হয়েছিল। সেখানে করোনাভাইরাস ধরা পড়েনি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ