আজ ১১ অগ্রাহায়ণ ১৪২৭, বুধবার ২৫ নভেম্বর ২০২০ , ৬:০০ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

করোনাযুদ্ধে জয়ী হয়ে ফিরলেন নারায়ণগঞ্জের চার ম্যাজিস্ট্রেট


১২ মে ২০২০ মঙ্গলবার, ১১:২৩  এএম

সময় নারায়ণগঞ্জ


করোনাযুদ্ধে জয়ী হয়ে ফিরলেন নারায়ণগঞ্জের চার ম্যাজিস্ট্রেট

প্রাণঘাতী করোনাভাইরাসের সাথে লড়াই করে জয়ী হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তাসহ চার নির্বাহী ম্যাজিস্ট্রেট৷ সকলেই এখন করোনামুক্ত। তাদেরকে ফু্লের শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রশাসক।

সোমবার (১১ মে) চার নির্বাহী ম্যাজিস্ট্রেট সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সিরাজুল ইসলাম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া তাবাসসুম, আব্দুল মতিন খান, কামরুল হাসান মারুফ ও ফারজানা আক্তার৷ দীর্ঘদিন আইসোলেশনে চিকিৎসাধীন থাকার পর তারা সুস্থ হয়েছেন৷ করোনা আক্রান্ত হওয়ার পর দুই নমুনা পরীক্ষার রিপোর্টেই নেগেটিভ এসেছে তাদের৷

ত্রাণ কর্মকর্তা ও চার ম্যাজিস্ট্রেটের সুস্থ হওয়ার বিষয়টি জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন৷ স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ৷ আমার চারজন ম্যাজিস্ট্রেট এবং ডিআরআরও (ত্রাণ কর্মকর্তা) সবাই করোনাযুদ্ধে জয়ী হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন। মহান আল্লাহতালার কাছে লাখো শুকরিয়া প্রত্যেকের দুইবার নেগেটিভ এসেছে।

তিনি আরও লেখেন, করোনা আক্রান্ত প্রথম দুইজন শনাক্ত হয় নারায়ণগঞ্জের ইটালি ফেরত৷ সেই তুলনায় আমরা চেষ্টা করেছি এই যুদ্ধটাকে সামনে থেকে করার৷ ডিআরআরও তিনদিন আগেই হাসপাতাল থেকে এসেছে। আমি বিশ্বাস করি কেবিনেট সেক্রেটারি জনপ্রশাসন সচিব প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, বিভাগীয় কমিশনার ঢাকা, আমার সহকর্মীদের এবং আমাকে যেভাবে এই দুর্যোগে উৎসাহিত করেছেন তার ফলেই করোনার পজিটিভ সুন্দরভাবে ফিরে আসতে পেরেছি। সহকর্মী তানিয়া তাবাসসুম তমা ৩৪তম ব্যাচ যেভাবে যুদ্ধ করেছেন এটা আসলেই অনুকরণীয় দৃষ্টান্ত। বন্দর উপজেলা ইউএনও শুক্লা সরকার অথবা ম্যাজিস্ট্রেট ফারজানাই বা কম কিসে আমি প্রতিদিন যতবার তাদের খবর নিয়েছি উল্টো তারা আমার অসুস্থতা নিয়ে বেশি উদ্বিগ্ন ছিল৷ তবে একটা বিষয় আমি আমার সহকর্মী হিসেবে করোনা মোকাবেলার জন্য সামনে গিয়েছি।এসব সহকর্মীরা আমার নির্দেশনা জন্য অপেক্ষা করেনি তারাও আমার পরবর্তীতে ঝাঁপিয়ে পড়েছে। আর এগুলো করেছি নারায়ণগঞ্জবাসীকে ভালোবেসে, প্রশাসনের অবস্থান সমুন্নত রাখার জন্যই আমরা আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখব করোনা থেকে বাংলাদেশ মুক্ত হবেই ইনশাল্লাহ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ