আজ ১৫ ফাল্গুন ১৪২৭, রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ , ১:১১ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

আলীগঞ্জে গোলশূন্য ড্র করল আবাহনী-মোহামেডান


০৩ ফেব্রুয়ারি ২০২০ সোমবার, ০৯:৩১  পিএম

সময় নারায়ণগঞ্জ


আলীগঞ্জে গোলশূন্য ড্র করল আবাহনী-মোহামেডান

স্টাফ রিপোর্টার : আলীগঞ্জ মাঠে টানটান উত্তেজনায় ভরপুর মোহামেডান ও আবাহনীর মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। উভয় দলই আক্রমণ পাল্টা আক্রমণ করেও নির্ধারিত সময়ের মধ্য কোনো গোল পায়নি। ফলে উভয় দলের হাতেই ট্রফি তুলে দেন আলীগঞ্জ ক্লাব সভাপতি কাউসার আহম্মেদ পলাশ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুর দিকে মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত প্রীতি ম্যাচের আয়োজন করে আলীগঞ্জ ক্লাব। এই খেলায় চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোটিং ক্লাব (ঢাকা) ও আবাহনী ক্রীড়া চক্র (চট্টগ্রাম) মুখোমুখি হয়।

এসময় উপস্থিত ছিলেন ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি বাদল রায়, মোহামেডানের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ, গোল রক্ষক সাঈদ হাসান কানন, ইমতিয়াজ আহম্মেদ নকিব, আবাহনীর আসলাম, মারুফ, আরমান, প্রিন্স প্রমূখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কাউসার আহম্মেদ পলাশ বলেন, মোহামেডান আবাহনীর এই খেলার মধ্য দিয়ে আমাদের মাঠ আজ গর্বিত। আমরা মনে করি, মাঠ রক্ষায় দীর্ঘদিন ধরে যে সংগ্রাম লড়াই আমরা করেছি, তা আজ সফল হলো। এ জন্য আমি কৃতজ্ঞতা জানাই মাঠ রক্ষার আন্দোলনে যারা অংশ নিয়েছিলেন তাদের আরও কৃতজ্ঞতা জানাই সাবেক তারকা ফুটবলারদের প্রতি, যারা আমাদের ডাকে মাঠ রক্ষার আন্দোলনে ছুটে এসেছিলেন।

এ ছাড়াও তিনি বলেন, এই মাঠ রক্ষায় তারকা খেলোয়াড় সালাউদ্দিন ভাই এসেছিলেন। সোনালী অতীতের মাধ্যমে প্রতিবাদ ফুটবল টুর্নামেন্ট হয়েছে। এখানে এমপি মন্ত্রীও এসেছিলেন। তারপরও এই মাঠটি বারবার দখল করতে চেয়েছিলো। এর বিরুদ্ধে সাবেক ক্রিকেটার, ফুটবল তারকারা এসময় আমাদের পাশে এসে দাঁড়িয়েছিলো।

পলাশ বলেন, রোজার মধ্যেও পুলিশ, র‌্যাব, বিজিবি, ম্যাজিস্ট্রেটসহ এই মাঠ দখলের জন্য এসেছিলো। তখন মাঠপ্রিয় মানুষগুলো ব্লোড্রেজারের সামনে এসে দাঁড়িয়েছিলো। সম্মিলিত প্রতিরোধে তারা সেদিন পিছু হটেছিলেন।

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের প্রতি কৃতজ্ঞতা জানাই, তিনি মাঠ রক্ষার্থে এগিয়ে এসেছিলেন। মোহামেডানের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ, আবাহনীর আসলাম ভাইও এসছিলেন মাঠ রক্ষায়। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

এসময় আরো উপস্থিত ছিলেন, আলীগঞ্জ জামে মসজিদের সভাপতি হাজী মফিদুল ইসলাম, কুতুবপুর মুক্তিযুদ্ধ কমান্ড কাউন্সিলের সভাপতি শহিদুল ইসলাম জজ, বোরহান উদ্দিন, আবু সাঈদ, নূরুল ইসলাম মেম্বার, আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন প্রমূখ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

খেলাধুলা -এর সর্বশেষ