আজ ১৫ আশ্বিন ১৪২৭, বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ , ১১:১৬ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

যৌতুকের জন্য ২য় স্ত্রীকে নির্যাতন : যুবলীগ নেতা ফয়েজ গ্রেফতার


২৯ মার্চ ২০২০ রবিবার, ০২:০৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


যৌতুকের জন্য ২য় স্ত্রীকে নির্যাতন : যুবলীগ নেতা ফয়েজ গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে যৌতুকের জন্য দ্বিতীয় স্ত্রীকে নির্যাতনের অভিযোগসহ ভরণপোষন না দেয়ার অভিযোগে জেলা যুবলীগ নেতা শাহ ফয়েজ উল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

শনিবার (২৮ মার্চ) রাত ১১ টার দিকে শহরের জামতলা এলাকায় অভিযান চালিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ ফয়েজকে গ্রেপ্তার করে।

আর শাহ ফয়েজ উল্লাহ হলো আততায়ীদের হাতে খুন হওয়া আলোচিত নুরুল আমিন মাকসুদের শ্যালক।

এরআগে যৌতুকের দাবিতে ফয়েজের বিরুদ্ধে অমানবিক নির্যাতন করার অভিযোগ তোলেন ২য় স্ত্রী আরোহী হাওলাদার (২২)। তাকে বিয়ে করার পর শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে। এরআগে আরোহী ফয়েজের বিরুদ্ধে থানায় জিডি করেছিলেন। নির্যাতনের মাত্রা বৃদ্ধি পাওয়ায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ সেই মামলায় ফয়েজকে গ্রেপ্তার করে।

মামলার সূত্রে জানা যায়, শহরের কলেজ রোড এলাকার মৃত খলিল হাওলাদারের মেয়ে আরোহী হাওলাদার। গত ২০১৯ সালের ২৫ ফেব্রুয়ারি জামতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে শাহ ফয়েজ উল্লাহ ফয়েজকে (৪৩) বিয়ে করেন। এরপর তাদের ঘরে একটি সন্তান হয়। বিয়ের পর থেকেই ফয়েজ আরোহীকে নানাভাবে যৌতুকের জন্য নির্যাতন করেন। এর পরিপ্রেক্ষিতে আরোহী ৮ লাখ টাকা প্রদান করে। এর মধ্যে ফয়েজ পরিবারের কোন ভরন পোষন না দিয়ে সম্প্রতি আরো ২ লক্ষ টাকা যৌতুক দাবি করে। টাকা না পেয়ে ২৭ মার্চ তাকে শারীরিকভাবে নির্যাতন করে ফয়েজ। পরে ৯৯৯ এ ফোন করলে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে ও চিকিৎসা করায়।

আরোহী জানান, ফয়েজ আওয়ামীলীগের ক্ষমতার দাপট দেখিয়ে ৭ দিন একটি জায়গায় আটক রেখে জোরপূর্বক বিয়ে করে। তার আগের স্ত্রী সন্তান রেখে আমাকে জোর করে বিয়ে করে। তার যে কয়টা বউ ফয়েজ নিজেও বলতে পারবে না।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ছোট বউকে যৌকের জন্য নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করার হয়। সেই মামলায় শনিবার রাতে শহরের জামতলা এলাকা থেকে ফয়েজকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে তার স্ত্রী আরোহী হাওলাদারের দায়ের করা মামলায় আদালতে প্রেরণ করা হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ