আজ ১৬ আশ্বিন ১৪২৭, বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ , ৮:৪১ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

নারায়ণগঞ্জে প্রয়াত তিন নেতার মাগফেতার কামনায় দোয়া


২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার, ১০:৪৭  পিএম

সময় নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জে প্রয়াত তিন নেতার মাগফেতার কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার: ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত একেএম শামসুজ্জোহা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলী আহাম্মদ চুনকা ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত মফিজুল ইসলাম`র স্মরণে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের  আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর ২নং রেলগেটস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন`র সভাপতিত্বে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আনোয়ার হোসেন বলেন, একেএম শামসুজ্জোহা ছিলেন, আমার রাজনৈতিক শিক্ষাগুরু। তিনি আমাদের সকল দূ-সময়ে পাশে থেকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি আমার রাজনৈতিক জীবনে এমন কর্মীবান্ধব নেতা দেখিনি। অন্যায় অবিচারকে প্রতিহত করে কর্মীদের সবসময় ভালোবাসতেন তিনি। নেতৃত্ব  যদি ভালো মানুষের হাতে না থাকে তবে রাজনৈতিক আদর্শ পূরন হয় না।

আলী আহাম্মদ চুনকা`র প্রসঙ্গে তিনি বলেন, তিনি ছিলেন একজন মাটি ও মানুষের নেতা। সাধারণ মানুষের বিপদে আপদে তিনি এগিয়ে যেতেন। রাজনীতিতে এমন মানুষের খুবই অভাব, আজ রাজনীতিতে চুনকার মত নেতার খুব অভাব রয়েছে।

প্রয়াত মফিজুল ইসলাম`র প্রসঙ্গে আনোয়ার হোসেন আরো বলেন, আমার রাজনৈতিক সহকর্মী ছিলেন তিনি। কর্মীবান্ধব এবং যোগ্য নেতৃত্বের একজন নেতা ছিলেন। তাদের আদর্শকে আজ আমরা অনুসরণ করি। ভালো মানুষের ভালো কাজ  আদর্শ এখন সকল রাজনৈতিক ব্যক্তিদের মেনে চলা দরকার। তাছাড়া আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলের মধ্যে স্বচ্ছ কর্মীদের বেশী ভালোবাসেন।

এ সময় মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন দেওভোগ পাক্কারোড খাজা গরীবে নেওয়াজ মাদ্রাসার শিক্ষক আতিকুল ইসলাম এবং পরে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন।                
এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ কামাল দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক গাজী রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ