আজ ১৬ আশ্বিন ১৪২৭, বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ , ১০:৩৪ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফ্রেন্ডস ডট কমের ৪ বছর পূর্তিতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত


২২ ফেব্রুয়ারি ২০২০ শনিবার, ০৫:০০  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফ্রেন্ডস ডট কমের ৪ বছর পূর্তিতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : মানবতার কল্যাণে নিবেদিত স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ডট কমের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। পেশাদার ক্রিকেটারদের সমন্বয়ে গড়া লাল ও সবুজ দলের মধ্যকার এ ম্যাচে চ্যাম্পিয়ন ট্রফি ঘরে তুলেছে লাল দল।        
        
শনিবার (২২ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড এলাকার আলীগঞ্জ খেলার মাঠে এ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।         

ফ্রেন্ডস ডট কম আয়োজিত লাল ও সবুজ দলের মধ্যকার এ খেলায় টসে জয়লাভ করে লাল দল। দলীয় অধিনায়ক সোহাগ টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে লাল দল নির্ধারিত ২৫ ওভারে ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৬৫ রান। জবাবে সবুজ দল নির্ধারিত ২৫ ওভারে ১৪০ রান তুলতে সক্ষম হয়। ফলে সবুজ  দলের বিপক্ষে লাল দল ২৫ রানের জয় পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার লাভ করেন পনির, সেরা ব্যাটসম্যান জনি ও সেরা বোলারের পুরস্কার লাভ করেন আরিফ।                

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক সোহাগ ও রানার্সআপ দলের অধিনায়ক আরিফের হাতে ট্রফি তুলে দেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কা, জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার, আলীগঞ্জ ক্লাবের সদস্য মোঃ মিজানুর রহমান,  তরুন সমাজকর্মী কাকলী আক্তার প্রমুখ।

প্রীতি ক্রিকেট ম্যাচে ধারাভাষ্য দেন মঞ্চ, টিভি অভিনেতা ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা ও আম্পায়ারের দায়িত্ব পালন করেন রাজু মৃধা ও সবুজ ।        

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

খেলাধুলা -এর সর্বশেষ