আজ ১৬ আশ্বিন ১৪২৭, বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ , ১১:১০ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

বৃষ্টিতে ফাইনাল ভেসে গেলে কী হবে?


০৯ ফেব্রুয়ারি ২০২০ রবিবার, ০১:২১  পিএম

সময় নারায়ণগঞ্জ


বৃষ্টিতে ফাইনাল ভেসে গেলে কী হবে?

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল আজ। যেখানে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। বাংলাদেশের সামনে প্রথমবারের মতো বিশ্বকাপ জয়ের হাতছানি। আর ভারতের সামনে পঞ্চম। যদিও এই হাতছানিকে বৃষ্টি চোখ রাঙাচ্ছে।

আবহাওয়ার পূর্বাভাসে আজ রোববার পফেচট্রুমে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে আগামীকাল সোমবার রিজার্ভ ডেতেও!

বৃষ্টির কারণে আজ স্থানীয় সময় সকালে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার ‍তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। বৃষ্টির কারণে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ফাইনালটি যদি না হয় তাহলে কী হবে?

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী বৃষ্টিতে যদি দুটি দিনই ভেসে যায় তাহলে বাংলাদেশ-ভারতকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

অবশ্য তেমন কিছু প্রত্যাশা করছে না দুটি দল এবং তাদের সমর্থকরা। তারা চাচ্ছে ফাইনাল মাঠে গড়াক। হোক ময়দানি লড়াই। ব্যাট বলের যুদ্ধ। ভবিষ্যত তারকারা ফাইনালের মঞ্চে নিজেদের সামর্থের সবটুকু উজার করে দিয়ে আলো ছড়াক।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

খেলাধুলা -এর সর্বশেষ