আজ ২৭ আষাঢ় ১৪২৭, রবিবার ১২ জুলাই ২০২০ , ৬:১৮ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না : কাদের


০২ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার, ০৫:২০  পিএম

সময় নারায়ণগঞ্জ


৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না : কাদের

দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । তিনি বলেন, এ সংখ্যা আরও বাড়বে। এটা ৯১-৯২ শতাংশ হতে হতে তলানিতে গিয়ে ঠেকবে। বিএনপির আচার আচারণের কারণে প্রতিনিয়ত জনসমর্থন কমছে। তারা মানুষের কল্যাণে রাজনীতি করে না।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণে গঠিত টিমের সমন্বয় সভা শেষে এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতার রাজনীতি করে। ক্ষমতা পেলে সব ঠিক, ক্ষমতা না পেলে সব ভুল। তাদের লক্ষ্য ক্ষমতা ও লুটপাট। তাদের কার্যকলাপ ষড়যন্ত্রমূলক। তারা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, আমরা স্বাগত জানিয়েছি।

এসময় সদ্য প্রয়াত সাবেক সংসদ সদস্য (এমপি) ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে শোক প্রকাশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, অসুস্থতার কারণে আজ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে চেন্নাই নেওয়ার কথা ছিলো।

ওবায়দুল কাদের জানান, আজ বিকেল ৩টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশে তাকে দাফন করা হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ