আজ ১০ ফাল্গুন ১৪২৬, রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ , ৩:৩৭ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ‘বাংলাদেশে সবচেয়ে বেশি শিল্প-কারখানা ও উদ্যোক্তা নারায়ণগঞ্জে’ ভাষা দিবসে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির র‌্যালি ও শ্রদ্ধাঞ্জলী ফ্রেন্ডস ডট কমের ৪ বছর পূর্তিতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত ফতুল্লায় ওয়াজ করতে গিয়ে সঙ্গীসহ বক্তা নিখোঁজ !

চার দিন পর দেখা মিলল সূর্যের !


২৩ ডিসেম্বর ২০১৯ সোমবার, ১২:২৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


চার দিন পর দেখা মিলল সূর্যের !

দেশে শৈত্যপ্রবাহ বইছে ১৯ ডিসেম্বর থেকে। তখন থেকেই সূর্যের দেখা মিলছিল না। চার দিন পর আজ (সোমবার) রাজধানীতে দেখা মিলল সূর্যের।

এদিকে ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার তাপমাত্রা রোববার (২২ ডিসেম্বর) সামান্য বেড়েছিল। সোমবারও (২৩ ডিসেম্বর) দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

আজ সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ‘আজকে ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ১৪ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। ভোর ৬টায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। একই সময় বাতাসের আদ্রতা ছিল ৯৩ শতাংশ।’

‘এ ছাড়া ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আকাশ আংশিক মেঘলা থেকে মেঘাচ্ছন্ন থাকতে পারে। আবহাওয়া প্রায় শুষ্ক থাকতে পারে। সকালের দিকে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে।’

এ দিকে রোববার সন্ধ্যায় সারাদেশের পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, পরবর্তী দুই দিনে তাপমাত্রা আরও বৃদ্ধি পেতে পারে। তার পরবর্তী ৫ দিনের প্রথমদিকে বৃষ্টিপাতের প্রবণতা রয়েছে।

সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত পূর্বাভাসে বলা আছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে রাতের এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

হালচিত্র -এর সর্বশেষ