আজ ২৭ আষাঢ় ১৪২৭, রবিবার ১২ জুলাই ২০২০ , ৭:০৯ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

মহানগর বিএনপির বিজয় দিবসের র‌্যালী পন্ড, আটক-৪


১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার, ০২:২৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


মহানগর বিএনপির বিজয় দিবসের র‌্যালী পন্ড, আটক-৪

বিশৃঙ্খলার অভিযোগে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিজয় দিবসের র‌্যালীতে লাঠিচার্জ করে তা পন্ড করে দিয়েছে সদর থানা পুলিশ। সোমবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের চাষাঢ়া মিশনপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।   

মিছিল থেকে ছাত্রদলের ৪ নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক নূরে এলাহি সোহাগ (৩৭), মামুন (২০), স্বপন (১৯), কামরুল (২৯)।

এদিকে পুলিশের লাঠিচার্জে অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেছেন মহানগর বিএনপির নেতৃবৃন্দ।


মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম সজল বলেন, বিজয় দিবস উপলক্ষে বিজয় স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর জন্য শান্তিপূর্ণ র্যালী বের হয়। পুলিশ কোন কারণ ছাড়াই মিছিলে লাঠিচার্জ শুরু করে। লাঠিচার্জে মহানগর যুবদল সদস্য তুহিন,  ছাত্রদল কর্মী হৃদয়, জাহিদ সহ অন্তত ১০জন আহত হয়। এছাড়াও ৪জনকে আটক করে পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, রাস্তা বন্ধ করে মিছিল ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছিল এজন্য তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়া হয়। এসময় ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ