আজ ২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০ , ১০:৪০ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

‘নারায়ণগঞ্জকে রঙ তুলিতে সাজাতে চান মেয়র’


০৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার, ০৭:২৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


‘নারায়ণগঞ্জকে রঙ তুলিতে সাজাতে চান মেয়র’

বন্দর প্রতিনিধি : বন্দরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২২,২৩ ও ২৪নং ওয়ার্ডের সকল বয়স্ক ও অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে ভাতার বহি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নাসিক`র ২৩নং ওয়ার্ডস্থ একরামপুর পৌরসভার মোড় এলাকায় এ বহি বিতরণী কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম মোক্তার হোসেন।

নাসিক`র ২২,২৩,২৪নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা সৈয়দ খোরশেদ আলম খসরু,মোশাররফ হোসেন খান,থানা মুক্তিযুদ্ধকালীন সাবেক কমান্ডার আজাদ খান,স্থানীয় সমাজ সেবক নুরুল ইসলাম টেলু,বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন,কদমরসুল পৌর যুবলীগের সহ-সভাপতি আতিকুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা সামছুর রহমান, সালাউদ্দিন ভূইয়া,শাহানাজ খান, মোঃ ইকবাল প্রমূখ।

বয়স্ক ও প্রতিবন্ধীদের ভাতা বহি বিতরণপূর্বক সংক্ষিপ্ত আলোচনায় নগরমাতা ডা. সেলিনা হায়াত আইভীর উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে কাউন্সিলর শাওন অংকন বলেন,নাসিক মেয়রের কথা বলে শেষ করা যাবেনা। তিনি উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। নারায়ণগঞ্জকে রঙ তুলি দিয়ে সাজাতে চান তিনি।

তিনি আরো বলেন,আপনারা মেয়র সেলিনা হায়াত আইভীর জন্য দোয়া করবেন। তিনি জনগনের উন্নয়নের স্বার্থে তার জীবন বাজি রাখতেও প্রস্তুত। নিড়িত মানুষের কল্যানে তিনি সর্বদাই অগ্রনী ভূমিকা পালন করে গেছেন। আমাদের সৌভাগ্য নারায়ণগঞ্জে আমরা এমন একজন নগরমাতা পেয়েছি। আপনারা আমাকে ভোট দেন বা দেন আমার মেয়র ডা.সেলিনা হায়াত আইভী আপকে বার বার নির্বাচিত করবেন।  

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ