আজ ২৫ শ্রাবণ ১৪২৭, সোমবার ১০ আগস্ট ২০২০ , ১২:০০ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

রূপগঞ্জে পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার-২


০৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার, ০৬:০৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


রূপগঞ্জে পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার-২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ইকবাল ও নজরুল নামে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

৫ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকা থেকে সন্ত্রাসীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন বরগুনা জেলার আমতলী থানার সোনাকান্দা এলাকার মাইজদ্দিনের ছেলে নজরুল ও মাদারীপুর জেলার জাজিরা থানার বরকান্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে ইকবাল।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাশার জানান, সন্ত্রাসীরা ঢাকা সিলেট মহাসড়কের কর্নগোপ এলাকার সন্ত্রাসী কর্মকান্ডের জন্য অবস্থান করছিলো। রূপগঞ্জ থানার এসআই বাশার ও এএসআই আশরাফ গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে কর্নগোপ এলাকায় অবস্থান করে। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় সারোয়ার নামে আরেক সন্ত্রাসী পালিয়ে যায়। গ্রেফতারকৃত সন্ত্রাসীদের দেহ তল্লাশি করে দেশীয় তৈরী একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ