আজ ১২ মাঘ ১৪২৬, রবিবার ২৬ জানুয়ারি ২০২০ , ১২:৪৯ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানিকারির কোন ছাড় নাই : নাহিদা বারিক পুলিশ মাদকের সঙ্গে সম্পৃক্ত হবে না : এসপি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সওজের অভিযান রেবতী মোহন স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার-৪

মাদক ব্যবসায় বাধা দেয়ায় কুপিয়ে জখম


০৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার, ০৪:৫৭  পিএম

সময় নারায়ণগঞ্জ


মাদক ব্যবসায় বাধা দেয়ায় কুপিয়ে জখম

মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় গত রোববার (১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ছোট কাজীরগাঁও গ্রামে নাজমুল ইসলাম বাপ্পী নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা।

এঘটনায় গত মঙ্গলবার (৩ নভেম্বর) আহত নাজমুল ইসলাম বাপ্পীর স্ত্রী ফারিয়া আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার মোগরাপাড়া  ইউনিয়নের ছোট কাজীরগাঁও গ্রামের সাত্তার মোল্লার ছেলে রুবেল (৪০), তার স্ত্রী লিপি (৩২), ভাই অপু (২৮) ও মামুন মোল্লার ছেলে রবীন (২৬) দীর্ঘ দিন ধরে মাদক সেবন ও ছোট কাজীরগাঁও সহ আশেপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছে।

রুবেলের মাদক ব্যবসায় বাঁধা দিয়ে আসছেন একই গ্রামের নজরুল ইসলাম ভূঁইয়ার ছেলে নাজমুল ইসলাম। মাদক ব্যবসায় বাঁধা দেওয়ার জের ধরে গত রোববার দুপুরে নাজমুল ইসলাম বাপ্পী বসতবাড়ির পাশে পুকুরে গোসল করতে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী রুবেল, লিপি,অপু ও রবীন ক্ষিপ্ত হয়ে তাকে রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। মাদক ব্যবসায়ীরা নাজমুল ইসলাম বাপ্পীর ডান হাত ও ডান পা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।

এসময় নাজমুল ইসলাম বাপ্পীর ডাক চিৎকার শুনে তার স্ত্রী দৌড়ে রুবেলকে বাঁধা দিতে গেলে মাদক ব্যবসায়ীরা তাঁকেও এলোপাথাড়ি কিল - ঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা - ফুলা জখম করে। মারাত্মক আহত দুজনকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত নাজমুল ইসলাম বাপ্পী জানান, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা আমাকে রামদা দিয়ে ও আমার স্ত্রীকে পিটিয়ে  আহত করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, এ বিষয়ে থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ