আজ ২৭ আষাঢ় ১৪২৭, রবিবার ১২ জুলাই ২০২০ , ৬:৫৭ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

‘অপরাধের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে’


২০ নভেম্বর ২০১৯ বুধবার, ০৫:৩২  পিএম

সময় নারায়ণগঞ্জ


‘অপরাধের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে’

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ নবাগত সদস্যদের উদ্দেশ্যে বলেছেন, ‘মজুদদারী, মাদক, সুদ, ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজী, অশ্লীলতা ও বেহায়পনার বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। সকল প্রকার প্রলোভন ও ভয়কে পরিহার করে আন্দোলনের জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকতে হবে। সূরা আল ইমরানের ৮৫নং আয়াতে মহান রাব্বুল আলামীন বলেন- “যে ব্যক্তি ইসলাম ছাড়া অন্য কোন জীবনাদর্শ গ্রহণ করে তা কখনোই গ্রহণ করা হবেনা এবং পরকালে সে ক্ষতিগ্রস্তদের অন্তর্ভুক্ত হবে। ”

বুধবার সকাল সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জ থানার ১নং ওয়ার্ডের চিটাগাংরোড এলাকায় থানা সভাপতি বিল্লাল হোসেনের সভাপতিত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশের দাওয়াতী মাসের ২০তম দিনের দাওয়াত ও সদস্য সংগ্রহ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগরের দপ্তর সম্পাদক ডা. মিজানুর রহমান এবং ১নং ওয়ার্ডের জয়েন্ট সেক্রেটারি ওবায়দুল্লাহ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ