আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ১০:৪৩ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

আ.লীগকে কেউ সরাতে পারবে না : হানিফ


০৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৯:১২  পিএম

সময় নারায়ণগঞ্জ


আ.লীগকে কেউ সরাতে পারবে না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে টলমল করে পড়ে যাবে। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের গভীরে আছে। আওয়ামী লীগকে কেউ সরাতে পারবে না।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভেড়ামারা কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের জনগণ যতদিন আছে এই আওয়ামী লীগকে কেউ সরাতে পারবে না।

তিনি বলেন, ২০০৪ সালে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। এই অশুভ শক্তি বাংলাদেশের উন্নয়ন চায় না। এই শক্তি শেখ হাসিনার উপর হামলা করেছিল।

সাদেক হোসেন খোকাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, সাদেক হোসেন খোকাকে কখনও গ্রেফতার করা হয়নি। তিনি মেয়র হওয়ার পর বিদেশে চলে গিয়েছিলেন। তিনি ক্যান্সার আক্রান্ত হয়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্ব্যবরণ করেন। একজন মুক্তিযোদ্ধা হিসেবে তাকে সম্মান করি। বিএনপির এসব মিথ্যাচার থেকে বেরিয়ে আসতে হবে।

আলোচনা সভা শেষে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির ঘোষণা দেন নেতৃবৃন্দ।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন দলটির উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সদস্য মির্জা আজম, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের সদস্য পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র শামিমুল ইসলাম ছানা।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ