আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ৯:২৪ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

নাশকতার মামলায় বিএনপির ৪৪ নেতাকর্মীর হাজিরা


০৩ নভেম্বর ২০১৯ রবিবার, ১১:৫১  পিএম

সময় নারায়ণগঞ্জ


নাশকতার মামলায় বিএনপির ৪৪ নেতাকর্মীর হাজিরা

২০১৮ সালের ফতুল্লা মডেল থানার পুলিশের দায়ের করা একটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানসহ ৪৪ জন বিএনপির নেতাকর্মী ।

রোববার (৩ নভেম্বর) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজিরা দেন তারা । মামলা নং ১৫(১১)১৮ ।


এড. সাখাওয়াত হোসেন খান বলেন, এটি একটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা। এই মামলা আমি কিংবা নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করতেই এই মামলা দায়ের করা হয় । তিনি আরও বলেন, মামলা, হামলা জুলুম নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে । এ অবৈধ সরকারের পতন অনিবার্য । ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে এদেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে ।

বাকি আসামিরা হলেন জেলা বিএনপির সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক এম এ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, ক্রীড়া সম্পাদক নাদিম হাসান মিঠু, জেলা কৃষক দলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ফরিদ হোসেন শিকদার, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, জেলা তাতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, মহানগর তাতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, ফতুল্লা থানা যুবদলের সদস্য খায়রুল আলম জসিম প্রমুখ ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ