আজ ৪ অগ্রাহায়ণ ১৪২৬, সোমবার ১৮ নভেম্বর ২০১৯ , ৪:২৫ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
আড়াইহাজারে ফ্যাক আইডি দমনে শুরু হচ্ছে পুলিশের এ্যাকশন সাংবাদিক নয়নের মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের শোক নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা অবশেষে ভেঙে গেল লিবারেল ডেমোক্রেটিক পার্টি চার জেলায় হঠাৎ বাস চলাচল বন্ধ

হাইব্রিডদের প্রতি সতর্ক আব্দুল হাই


০১ নভেম্বর ২০১৯ শুক্রবার, ০৯:১১  পিএম

সময় নারায়ণগঞ্জ


হাইব্রিডদের প্রতি সতর্ক আব্দুল হাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি : কোন হাইব্রিড ও অনুপ্রবেশকারী আওয়ামীলীগের কাউন্সিল কিংবা কমিটিতে অন্তর্ভূক্ত না করার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। তিনি বলেন, বর্তমানে ওয়ার্ড ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য ফরম বিতরণ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। প্রত্যেকটি জায়গায় যেন কোন অনুপ্রবেশকারী ও হাইব্রিড লোক প্রবেশ করতে না পারে সেদিকে নেতাদের খেয়াল রাখতে হবে। আমরা চাই নারায়ণগঞ্জের আওয়ামীলীগের ওয়ার্ড পর্যায়ের কমিটি থেকে শুরু করে উপজেলা ও জেলা পর্যায়ের কমিটিতে স্বাচ্ছা লোক থাকুক।
 
শুক্রবার (১লা অক্টোবর) বিকেলে ফতুল্লার কাশিপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের মাঠে কাশিপুর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্ড বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

http://www.somoynarayanganj.com/media/PhotoGallery/2018May/Somoy__-abdul-hai20191101151838.jpg
 
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন তিনি অনেক কিছু করতে পারেন। অপরাধ করলে দলের যেউ কেউ পাড় পাবে না সেটাও তিনি দেখিয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে দেশে শুদ্ধি অভিযানে প্রমান করে বর্তমান সরকার আমলে দলের নেতাকর্মীসহ যেকোন ব্যক্তি অপরাধ করে পাড় পাবে না। অপরাধ করে কেউ ছাড় পায়নি। দেশের অনেকে কালো টাকার পাহাড় গড়েছে। টাকা রাখার জায়গা নাই। সিদ্ধুকে জায়গা হয় না। চিন্তা করেও শেষ করা যায় না একটা লোকে কত টাকার মালিক হয়েছে। কিভাবে এতো টাকার মালিক হয়েছে।
 
আব্দুল হাই আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার বাবার স্বপ্ন পূরনে কাজ করে যাচ্ছেন। তিনি এ দেশকে মধ্যম আয়ের দেশ হিসাবে প্রতিষ্ঠা করতে সেভাবে কাজ করছেন। শেখ হাসিনার কর্ম দক্ষতায় বাংলাদেশকে কোথায় নিয়ে গেছেন সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। আর শেখ হাসিনার সুনামকে আমাদেরকে ধরে রাখতে হবে। আমরা দলের নাম ভেঙ্গে কোন অপরাধ কর্মকান্ডে জড়াবো না। আমরা চাই বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন তার জন্য আমরা ওনার জন্য দোয়া করবো।
 
ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের প্রশংসা করে আব্দুল হাই বলেন, যেভাবে লেমোনেটিং করে সদস্য ফরম কার্ডটি করা হয়েছে তাতে করে কার্ডটি দীর্ঘদিন সময়ে রক্ষিত থাকবে। দলের নেতাকর্মীরা কার্ডটি হাতে পেয়ে নিজেকে আওয়ামীলীগের কর্মী গর্ববোধ করতে পারবে। এ ধরনের উদ্দ্যেগ প্রশংসনীয়। এ ধরনের উদ্দেগের জন্য সাইফউল্লাহ বাদলকে ধন্যবাদ জানাই।
 
কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম এ সাত্তারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক শওকত আলী, দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন প্রমুখ।
 
এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, হুমায়ন কবির রতন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ইউনুছ মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, কাশিপুর কৃষক লীগের সভাপতি মইন উদ্দিন, সাধারন সম্পাদক আবুল কালাম, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকা, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোক্তার হোসেন, কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
 
এদিকে সাইফউল্লাহ বাদল তার বক্তব্যে বলেন, ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে ফতুল্লার প্রতিটি ইউনিয়নে দলের ভাল লোকদের দিয়ে কমিটি গঠন সহ সদস্য ফরম কার্ড বিতরণ করা হবে। কোন ধরনের দলের অনুপ্রবেশকারী ও হাইব্রিডদের অর্ন্তভুক্ত করা হবে। আর সদস্য ফরম বিতরণের কার্ড গুলো লেমোনেটিং করার কারনে এবং যাচাই বাচাইয়ের জন্য একটু সময় লেগেছে। একটু সময় লাগলেও দলের নেতাকর্মীদের হাতে এমন সদস্য ফরম কার্ড দেয়া হয়েছে যাতে করে কার্ড গুলো সুন্দর ভাবে সংক্ষন করতে পারে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ