আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ৯:১২ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

মামলা হামলা মোকাবেলা করে মাঠে নামবে বিএনপি : রুহুল


৩১ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার, ০৮:৩৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


মামলা হামলা মোকাবেলা করে মাঠে নামবে বিএনপি : রুহুল

ফতুল্লা থানা পুলিশের দায়েরকৃত অগ্নিসংযোগ ও ভাংচুর মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ ৩৭ নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন ।

বৃহস্পতিবার ( ৩১ অক্টোবর ) সকালে  অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে  হাজিরা দেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ নেতাকর্মীরা । মামলা নং  ২(১)১৫ ।


হাজিরা শেষে সাংবাদিকদের নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেন, গত নিবার্চনে বিএনপির নেতাকর্মীদের নিবার্চনের মাঠ থেকে দুরে রাখার জন্য সারাদেশে হাজার হাজার গায়েবি মামলায় লক্ষ লক্ষ নেতাকর্মীদের আসামি করা হয়ে ছিল। আমরা আইনের মাধ্যমে এই সব মিথ্যা মামলার মোকাবেলা করেছি । ইনশাল্লাহ অচিরেই সারাদেশের নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা আন্দোলন ঝাঁপিয়ে পরবে এবং বেগম খালেদা জিয়াকে মিডনাইট সরকারের কারাগার থেকে মুক্ত কররে আনবো।

আসামিরা পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খাঁন ।

অনন্যা আসামীরা হলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ- সাধারন সম্পাদক সাজেদুর ইসলাম সেলিম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম, যুবদল নেতা, দেলোয়ার হোসেন, ইসমাইল মাষ্টার, আফজাল হোসেন, বিএনপি নেতা মিছির আলি, শ্রমিক দল নেতা নুরু মোহাম্মদ প্রমুখ ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ