আজ ৪ অগ্রাহায়ণ ১৪২৬, সোমবার ১৮ নভেম্বর ২০১৯ , ৪:২৩ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
আড়াইহাজারে ফ্যাক আইডি দমনে শুরু হচ্ছে পুলিশের এ্যাকশন সাংবাদিক নয়নের মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের শোক নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা অবশেষে ভেঙে গেল লিবারেল ডেমোক্রেটিক পার্টি চার জেলায় হঠাৎ বাস চলাচল বন্ধ

খালেদা জিয়া আইনের অধিকার পাচ্ছে না : এ্যাড. সাখাওয়াত


২৭ অক্টোবর ২০১৯ রবিবার, ০৮:১৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


খালেদা জিয়া আইনের অধিকার পাচ্ছে না : এ্যাড. সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহনগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশের মানুষের কোনো গণতন্ত্র নেই। দেশের মানুষের বিচার পাওয়ার অধিকার নেই। দেশের তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে। ৭৫ বছরের এক মহিলা হওয়ার পরও তাকে শেখ হাসিনার নির্দেশে জেলে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়া আইনের কোনো অধিকার পাচ্ছে না।

রোববার (২৭ অক্টোবর) যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর যুবদলের একাংশের আয়োজনে আয়োজিত র‌্যালিতে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বর্তমান সরকার ভারতের পুতুল। ভারত যেভাবে বলে সেই ভাবেই এই দেশের প্রশাসন ও বিচার ব্যবস্থা পরিচালিত হচ্ছে। তারা যা করছে তা ভারতকে খুশি করার জন্যই করছে।

সাখাওয়াত আরও বলেন,  আগামীতে এই দেশের সরকারের বিরুদ্ধে যে আন্দোলন হবে, তাতে শতকরা ৯০জন মানুষের তাতে সমর্থন রয়েছে। ভোলার ঘটনায় মুসলিমদের পরিকল্পিতভাবে হত্যা করেছে পুলিশ। যারা এই ঘটনার সাথে জড়িত তাদের বিচার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের মনোয়ার হোসেন শোখন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাগর প্রধান, যুবদলের হুমায়ুন কবির, বাদশা মিয়া, মনিরুল ইসলাম মনু প্রমূখ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ