আজ ৪ অগ্রাহায়ণ ১৪২৬, সোমবার ১৮ নভেম্বর ২০১৯ , ৪:২৪ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
আড়াইহাজারে ফ্যাক আইডি দমনে শুরু হচ্ছে পুলিশের এ্যাকশন সাংবাদিক নয়নের মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের শোক নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা অবশেষে ভেঙে গেল লিবারেল ডেমোক্রেটিক পার্টি চার জেলায় হঠাৎ বাস চলাচল বন্ধ

নাসিক ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হতে মরিয়া বিতর্কিত আনোয়ার


২২ অক্টোবর ২০১৯ মঙ্গলবার, ০৯:২৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


নাসিক ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হতে মরিয়া বিতর্কিত আনোয়ার

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ণের ৪নং ওয়ার্ড আ’লীগের কমিটিতে বিতর্কিত আনোয়ার প্রধাণ সভাপতি হতে মরিয়া হয়ে উঠেছে। নানা অনৈতিক কর্মকান্ডসহ বিতর্কিত আনোয়ার প্রধাণকে সভাপতি করতে একটি মহল উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ করেছেন স্থানীয় তৃনমুল আ’লীগ কর্মীরা।

তারা ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, অচিরেই বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ণের বিভিন্ন ওয়ার্ডে আ’লীগের কমিটি গঠন হবে, তবে কোন বিতর্কিত ব্যক্তি কিংবা অনৈতিক কর্মকান্ডে লিপ্ত এমন ব্যক্তিদের শীর্ষ পদ দেয়া যাবে না।


গুঞ্জন রটেছে, কলাগাছিয়া ইউনিয়ণের ৪নং ওয়ার্ড আ’লীগের প্রার্থী হয়েছেন আনোয়ার প্রধাণ। সে বহু অপকর্মের হোতা। বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারীরও অভিযোগ পাওয়া গেছে। এমনকি আপন ভাগ্নিকেও রেহায় পায়নি তার হাত থেকে! পরে চাপে পড়ে নিজের ভাগ্নীকে বিয়ে করেন ! বিবাহের পর সে একটি কন্যা সন্তানও জন্ম হয়! বিগত জাতীয় নির্বাচনে মহাজোটের প্রার্থী একেএম সেলিম ওসমানের বিরোধীতা করে স্বতন্ত্র প্রার্থী এসএমআকরামের আনারস মার্কা প্রতীকে নির্বাচন করে। গত ২০০৮সালে অর্থের লোভে বিএনপির প্রার্থী এড.আবুল কালামকে সমর্থণ করে ও মহাজোট প্রার্থী একেএম নাসিম ওসমানের বিপক্ষে অবস্থান নেয়। এখন সেই বিতর্কিত আনোয়ার প্রধাণ শীর্ষ নেতাদের দ্বারে দ্বারে গিয়ে সভাপতি পদ পেতে মরিয়া হয়ে উঠেছে। এমন ব্যক্তিদের গুরুত্বপূর্ন পদে আসিন করলে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হবে। এমনকি ভাল লোকেরা আর কখনো রাজনীতি করবেনা। অতএব যাচাই বাছাই করে ত্যাগী ও ভাল লোক দেখে আ’লীগের গুরুত্বপূর্ন পদগুলো পূরনের আহŸান জানান তৃণমূল।


এ ব্যাপারে কলাগাছিয়া ইউনিয়ণ আ’লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেমের সাথে আলাপ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।


এ ব্যাপারে কলাগাছিয়া ইউনিয়ণ যুবলীগনেতা রুহুল আমিন জানান, ৪নং ওয়ার্ডস্থ কল্যান্দি এলাকার আনোয়ার প্রধানের বিরুদ্ধে নারী সংক্রান্ত অভিযোগ আমিও শুনেছি। তবে বিতর্কিত কোন ব্যক্তিকেই দলের শীর্ষ পদে রাখা হবে না বলে আমার বিশ্বাস। কেননা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ দুষ্ট গরুর চেয়ে শুন্য গোয়াল অনেক ভাল। আমরা কলাগাছিয়া ইউনিয়ণের প্রতিটি ওয়ার্ডে পরিচ্ছন্ন কমিটি চাই।


এ বিষয়ে ২৬নং ওয়ার্ড আ’লীগ নেতা আনোয়ার হোসেন আনু জানান, কলাগাছিয়া ইউনিয়ণ আ’লীগ নেতাকর্মী সম্পর্কে ভাল বলতে পারবে ওই ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক। আমি কলাগাছিয়া ইউনিয়ণ ৪নং ওয়ার্ডস্থ কল্যান্দি এলাকার আনোয়ার প্রধাণকে চিনি, উনি থানা আ’লীগের সভাপতি এমএ রশিদ ভাইয়ের কাছে আসত সেই সুবাদে। তার সম্পর্কে বিস্তারিত আমি জানি না। তবে আ’লীগ একটি পরিচ্ছন্ন দল। এখানে ভিন্ন দল থেকে আসা কিংবা বিতর্কিতদের স্থান হবে না।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ