আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ৮:২৯ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

নারায়ণগঞ্জে চার চাঁদাবাজ গ্রেফতার


১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার, ০৮:০৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জে চার চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও বন্দর থানাধীন মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস ও অটোরিক্সা, সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে চারজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মো. হিরণ মিয়া (৩৯), মো. শামীম (৩৬), মো. মঈন উদ্দিন (২৮) ও মো. আবুল বাশার (৪২)। এসময় তাদের দখল হতে সর্বমোট চাঁদাবাজির নগদ ৩৮ হাজার ৪৯০ টাকা জব্দ করা হয়।

১৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে ওই অভিযান চালায় র‌্যাব-১১। র‌্যাব জানায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, অটোরিক্সা ও সিএনজি থামিয়ে গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ১ শ থেকে ৩ শ টাকা করে চাঁদা আদায় করে আসছে।

নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় রাস্তায় চলাচলরত অটোরিক্সা এবং সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ