আজ ১০ ফাল্গুন ১৪২৬, রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ , ৫:০০ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ‘বাংলাদেশে সবচেয়ে বেশি শিল্প-কারখানা ও উদ্যোক্তা নারায়ণগঞ্জে’ ভাষা দিবসে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির র‌্যালি ও শ্রদ্ধাঞ্জলী ফ্রেন্ডস ডট কমের ৪ বছর পূর্তিতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত ফতুল্লায় ওয়াজ করতে গিয়ে সঙ্গীসহ বক্তা নিখোঁজ !

এক লাখ টাকায় মেয়েকে বিক্রি করে দিলেন মা


১৬ সেপ্টেম্বর ২০১৯ সোমবার, ০১:১৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


এক লাখ টাকায় মেয়েকে বিক্রি করে দিলেন মা

১৫ বছর বয়সী এক কিশোরীকে পাচারকারীদের কাছে বিক্রি করে দিয়েছে তার মা। গত সপ্তাহে বিক্রি করে দেয়া ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে দিল্লির মহিলা কমিশন। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে।

উদ্ধার হওয়া ওই কিশোরী জানিয়েছেন, তার মা গত মাসে তার এক মাস বয়সী ভাইকেও বিক্রি করে দেন। গত সপ্তাহে ওই কিশোরীর মা বদরপুরে তার বোনের বাড়িতে যাওয়ার কথা বলে তাকে নিজামুদ্দিন এলাকার একটি হোটেলে নিয়ে যায়। তখন কিশোরীর মা তাকে বলেন যে, তার অন্য এক জায়গায় যেতে হবে। একজন লোক এসেছে কিশোরীকে বাড়িতে নিয়ে যাবে।

ওই কিশোরীর মা চলে যাওয়ার পর এক লোক এসে তাকে নিয়ে যায়। কিন্তু মেয়েটিকে তার বাড়িতে দিয়ে আসার বদলে লোকটি তাকে সঙ্গে নিয়ে নিজের বাড়িতে চলে যান। সে সময় আরও কয়েকজন মেয়ে এসে ওই কিশোরীকে বিয়ের কাপড় পরে বিয়ের জন্য প্রস্তুত হতে বলে।

ওই মেয়েরা জানায় যে, ওই কিশোরীর মা তাকে এক লাখ টাকায় বিক্রি করে দিয়ে গেছেন। এসব কথা শোনার পর কোনভাবে সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয় ওই কিশোরী।

সেখান থেকে পালিয়ে বাওয়ানায় নিজেদের এলাকায় ফিরে এসেই প্রতিবেশীদের কাছে সাহায্য চাইতে থাকে মেয়েটি। তারাই পরে মহিলা কমিশনে খবর দেয়। পরে মহিলা কমিশন তাকে থানায় নিয়ে যায়।

ওই কিশোরী জানিয়েছে, মা, সৎ বাবা এবং আরও চার ভাই-বোনের সঙ্গে থাকত সে। তার মায়ের অনেক ঋন ছিল। ঋনের টাকা পরিশোধ করতেই তিনি তার মেয়েকে বিক্রি করে দিয়েছিলেন। এই ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

হালচিত্র -এর সর্বশেষ