আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৭ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

না’গঞ্জের গোগনগরে কাভার্ডভ্যান চাপায় নিহত-২


০৯ সেপ্টেম্বর ২০১৯ সোমবার, ০৫:৫৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


না’গঞ্জের গোগনগরে কাভার্ডভ্যান চাপায় নিহত-২

নারায়ণগেঞ্জের গোগনগর বাজার এলাকায় প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান চাপায় মো.জামাল ও মো. মাসুদ নামে দুজন নিহিত হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় গোগনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পরই কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায় চালক। পরে এলাকাবাসী প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির দুটি কাভার্ডভ্যান আটকে রাখে এবং সড়কে আগুন দিয়ে রাস্তা অবরোধ করে ।

বেলা ১১টায় ক-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরির্দশন করে। এ সময় তিনি এলাকাবাসীর সঙ্গে কথা বলে সড়কের যানচলাচল স্বাভাবিক করেন। পরবর্তীতে তিনি নিহতের বাড়ি পরিদর্শন করে এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন।

নিহতরা হলেন, গোগনগর উত্তর মশিনাবন এলাকার মো. ভাসানী সরদারের ছেলে মো. জামাল ও ঢাকা কামরাঙ্গি চর এলাকার মো. আবুল হোসেনের ছেলে মো. মাসুদ। উভয় সম্পর্কে ভায়রা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা ও পরিবারের সূত্রে জানা যায়, নিহত জামাল একজন ইজিবাইক চালক ছিলেন। গত সপ্তাহে তার ভায়রা মাসুদ ও তার পরিবার ঢাকা থেকে নারায়ণগঞ্জ আসে জীবিকার তাগিদে। মাসুদ চেয়েছিল ইজিবাইক চালানো শিখতে। এ লক্ষ্যে সোমবার ভোরে তারা ইজিবাইক নিয়ে বের হন। এমন সময় একটি বেপরোয়া প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ক-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, `আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জামাল ঘটনাস্থলেই মারা যায় এবং মাসুদ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতদের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।`

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ