আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৭ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

লক্ষ টাকা বিজয়ীকে ওয়ালটন নিতাইগঞ্জ প্লাজার অভিনন্দন


০৬ আগস্ট ২০১৯ মঙ্গলবার, ১০:০১  পিএম

সময় নারায়ণগঞ্জ


লক্ষ টাকা বিজয়ীকে ওয়ালটন নিতাইগঞ্জ প্লাজার অভিনন্দন

স্টাফ রির্পোটারঃ শহরের ওয়ালটন নিতাইগঞ্জ প্লাজা থেকে ফ্রিজ কিনে ১ লক্ষ টাকা পুরষ্কার পাওয়ায় সৌভাগ্যবান ক্রেতাকে আনুষ্ঠানিক অভিনন্দন জানিয়েছে ওয়ালটনের কর্মকর্তাবৃন্দ।
মঙ্গলবার ৬ আগষ্ট সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে নিতাইগঞ্জ প্লাজার ম্যানেজার সফিকুল ইসলাম বলেন, Walton Digital Campaign sasion-৪ এর মিলিনিয়াম অফারের আওতায় ওয়ালটন নিতাইগঞ্জ প্লাজা থেকে ৩২ হাজার ২ শ ৫০ টাকায় একটি ফ্রিজ কিনে ভাগ্যবান ক্রেতা সাঈদা ইসলাম এক লক্ষ টাকা পুরুস্কার পান। আজ ওয়ালটনের পক্ষ থেকে সুন্দর অনুষ্ঠানে মাধ্যদিয়ে এই ভাগ্যবান ক্রেতার হাতে এক লক্ষ টাকা পুরুস্কার তুলে দেওয়া হলো। তিনি এ সময় পুরস্কার পর্ব শেষে বর্তমান দেশের আলোচিত ইস্যু ডেঙ্গু জ্বড় ও এডিস মশা থেকে বাচার উপায় এবং ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মুলুক কর্মসুচি শীর্ষক র‌্যালীতে অংশগ্রহনের অনুরোধ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডিভিশনাল হেড মীর গোলাম ফারুক, সিনিয়র সহকারী পরিচালক সাহেদুল আলম, সহকারী পরিচালক হুমায়ুন কবির, পুরাতন ঢাকা জোনের এরিয়া ম্যানেজার কাজী আরিফসহ নিতাইগঞ্জ প্লাজার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
পুরস্কার পর্ব শেষে “রাখিবো চারপাশ পরিস্কার, করিবো ডেঙ্গু প্রতিকার” শ্লোগানে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ