আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ৪:৩৫ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফতুল্লা মডেল প্রেসক্লাবের নির্বাচনে বাধন সাধারন সম্পাদক নির্বাচিত


১৭ জুন ২০১৯ সোমবার, ০৯:২৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লা মডেল প্রেসক্লাবের নির্বাচনে বাধন সাধারন সম্পাদক নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তিঃ উৎসব মুখর পরিবেশে আনন্দ উদ্দীপনার মধ্যদিয়ে ফতুল্লা মডেল প্রেসক্লাবের কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক পদের মধ্যবর্তী নির্বাচনে নির্বাচিত হয়েছেন ফরিদ আহমেদ বাধন।


সোমবার (১৭ জুন) জামতলা হীরা ড্রাগন প্লেসে এ নির্বাচন উপলক্ষে প্রধান নির্বাচন কমশিনার কমিটির সিনিয়র সহসভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারন সম্পাদক এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার আরিফুর রহমান এবং মহসীন আলমের সঞ্চলনায় নির্বাচনী সভা ও ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।


মোট ভোটার সংখ্যা ১৮ জন। বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক প্রার্থী ফরিদ আহম্মেদ বাধন ভোট পেয়েছেন ১০টি ও প্রতিদ্ধন্ধী প্রার্থী সাইফুল ইসলাম সজীব পেয়েছেন ৮টি ভোট। অপরদিকে বাকি দুইট শুণ্য পদের ক্রীড়া ও সাংস্কৃতিক পদে বিনা প্রতিদ্ধন্ধীতায় নির্বাচিত হয়েছেন দুলাল আহমেদ ও কার্যকরি সদস্য পদে তানজিল আহমেদ তুষার মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় এম এইচ নয়ন প্রতিদ্ধন্ধীতায় নির্বাচিত হয়েছেন।


সুষ্ঠ ও সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে অভিনন্দন ও শুভেচ্ছা প্রদান করা হয়। তাছাড়া বিজয়ী প্রার্থীকে পরাজিত প্রার্থীও ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

 

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

সংগঠন সংবাদ -এর সর্বশেষ