আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ২:৫৬ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

বিপিজেএ জেলা শাখার ১ম সভা অনুষ্ঠিত


১৭ এপ্রিল ২০১৯ বুধবার, ০৯:০৪  পিএম

সময় নারায়ণগঞ্জ


বিপিজেএ জেলা শাখার ১ম সভা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৭ এপ্রিল সকাল ১১ টায় নগীরর নিম তলাস্থ সিটি ভবনে এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে শাখার সভাপতি মাহমুদ হাসান কচির সভাপতিত্বে সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকীর পরিচালনায় এ সভায় শাখার সদস্যসহ জেলার ফটো সাংবাদিকদের সার্বিক উন্নয়নের লক্ষে নানা মুখী কর্মসুচীর বিষয়ে আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তানভির আহমেদ রনি, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, প্রচার সম্পাদক বিশাল আহমেদ, ক্রীড়া সম্পাদক হাসান উল রাজিব ও কার্যনিবার্হী সদস্য সাবেক কোষাধ্যক্ষ কে এইচ মিলন।

সভাপতি বলেন, ক্যামেরা হাতে নিয়ে ফটো সাংবাদিক পরিচয় দিয়ে যারা অপকর্ম করে তাদের সনাক্ত করতে হবে। ওরা যেন কোনভাবেই এসোসিয়েশনে সদস্য না হয়। এবং এ সকল ফটো সাংবাদিকদের সাথে এসোসিয়েশনের সদস্যদের কোন প্রকার সম্পর্ক না রাখার আহবান করেন। সংগঠনের যে কোন উদ্যোগে সফল করার লক্ষে আমার সর্বাত্ব প্রচেষ্ঠা থাকবে।

সাধারণ সম্পাদক বলেন, এসোসিয়েশনের প্রত্যেকে মিলে আমার একটি পরিবার। একটি পরিবারে মান-অভিমান থাকতে পারে। যারা ভুল বুঝে দূরে থাকছে তাদের আমরা ভালোবেসে কাছে টেনে নিয়ে একসাথে কাজ করবো। আত্মসম্মান ও সাংবাদিকতার ন্যায় নীতি বিসর্জন দেয়া যাবে না। একমাত্র এসোসিয়েশনের মাধ্যমেই সদস্যসহ সকল ফটো সাংবাদিকদের উন্নয়ন সম্ভব বলে মনে করেন তিনি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

সংগঠন সংবাদ -এর সর্বশেষ