আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৪ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

এমপি সেলিম ওসমানকে হত্যার হুমকীর সংবাদে নানা গুঞ্জন!


০৭ নভেম্বর ২০১৮ বুধবার, ০৫:০৪  পিএম

সময় নারায়ণগঞ্জ


এমপি সেলিম ওসমানকে হত্যার হুমকীর সংবাদে নানা গুঞ্জন!

সময় নারায়নগঞ্জঃ  আগামী নির্বাচনে ভবিষ্যত কর্মকান্ড এবং নারায়ণগঞ্জে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন স্থানীয় সকল জনপ্রতিনিধি ও ৩টি রাজনৈতিক দলের নেতাকর্মীদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।
মঙ্গলবার ৬ নভেম্বর সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের দ্বিতীয় তলা দীর্ঘ সময় চলা রুদ্ধদ্বার ওই বৈঠকে উপস্থিত ছিলেন সিটি কপোরেশন এলাকার ১৬জন কাউন্সিলর, ৭টি ইউনিয়নের ৭জন চেয়ারম্যান ও ৮০ জন মেম্বার সহ তিনটি রাজনৈতিক দলের শীর্ষ নেতারা।
নাম প্রকাশ না করা শর্তে সভায় উপস্থিত থাকা একটি সূত্র জানায়, কোন একজন ব্যক্তি এমপি সেলিম ওসমানকে হত্যার হুমকি দিয়েছে। কিন্তু তিনি হুমকি দাতার নাম উল্লেখ করেননি। বিষয়টি তিনি স্থানীয় জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দদের অবহিত করেন। সেই সাথে তিনি সকলকে অভয় দিয়ে যার যার কাজ সঠিকভাবে করে যাওয়ার অনুরোধ রাখেন।
নারায়ণগঞ্জের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েও বেশ কিছু গুরুত্বপূর্ন তথ্য সকলের কাছে উপস্থাপন করেন আগামী নির্বাচনকে টার্গেট করে নারায়ণগঞ্জে কোন একজন তিন তাসের জুয়া খেলছেন। নিজেরা প্রচুর পরিমানে অর্থ বিনিয়োগ করে তিনজন ব্যক্তিকে বেছে নিয়েছেন। ওই তিনজন যে দলের পরিচয় দিচ্ছেন নারায়ণগঞ্জে তারা কেউ ওই দলের সাথে সম্পৃক্ত না থেকেও শহরে হাজার হাজার ব্যানার পোস্টার লাগিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছেন। উনার মঞ্চে অন্য দলের নেতারা আসলে তাদের নিয়ে বিভিন্ন কটুক্তি করা হয়। অথচ আওয়ামীলীগের একজন নেতা সম্পর্কে নিজের বেয়াইকে অন্য দলে সেটআপ করে বিভিন্ন জনকে দিয়ে জোরপূর্বক ফুলের শুভেচ্ছা দেয়ান। ওই ব্যক্তি আবার নিজেকে আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী বলে দাবী করেন। কেনই বা আবার সেই ব্যক্তি একজন নিরপেক্ষ মানুষ হয়ে একজন মহিলার হাতে নারায়ণগঞ্জের ক্ষমতা তুলে দেওয়ার জন্য সহযোগীতা করছেন। সেই জন্য তিনি এই চক্রান্তকে তিন তাসের জুয়া বলে উল্লেখ করেন।
সূত্রটি আরো জানায়, গত ২ নভেম্বর বন্দর ময়মনসিংহপট্টিতে অনুষ্ঠিত জনসভাটি সফল ও সুন্দর ভাবে সম্পন্ন হওয়ায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান রেখে বলেন, যদি কোন কারনে আমার স্বাভাবিক বা অস্বাভাবিক মৃত্যু হয় তাহলে আপনারা একজন ভাল মানুষকে বেছে নিবেন। যেমন করে আপনারা আমাকে সৃষ্টি করেছেন। আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় নাই। আপনাদের ঐক্যবদ্ধ সিন্ধান্ত এবং আপনাদের উপস্থিতিতে আমি নির্বাচনে পুণরায় প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছি। তাই নির্বাচন আমি করবোই।

সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. কামরুল ইসলাম জানান, “আমরা এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনো রকম মৌখিক বা লিখিত কোনো অভিযোগ পাইনি। ব্যাপারটি আমাদের জানা নেই।”

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ