আজ ১২ মাঘ ১৪২৬, রবিবার ২৬ জানুয়ারি ২০২০ , ১২:৫০ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানিকারির কোন ছাড় নাই : নাহিদা বারিক পুলিশ মাদকের সঙ্গে সম্পৃক্ত হবে না : এসপি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সওজের অভিযান রেবতী মোহন স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার-৪

৪৭ ঘন্টাপর ধসে পড়া ভবন থেকে ওয়াজিদের মরদেহ উদ্ধার


০৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৪:৩৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


৪৭ ঘন্টাপর ধসে পড়া ভবন থেকে ওয়াজিদের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন বাবুরাইলে নির্মাণাধীন চারতলা ভবন ধসের ৪৭ ঘন্টা পর ভিতরে আটকে পড়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মরদেহটি স্কুলছাত্র ইফতেখার আহমেদ ওয়াজিদের (১১)। এ নিয়ে ধসে পড়া ভবনে দু’জনের প্রাণহানী ঘটল। ঘটনার দিনই ওয়াজিদের খালাত ভাই সাহেরের লাশ উদ্ধার করা হয়। তারা উভয়ে ওই বাড়িটিতে আরবী পড়তে গিয়ে ছিলো।

গত রোববার (৩ নভেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে ১নং বাবুরাইলের এইচ এম ম্যানশন নামক ধসে পড়া ওই ভবনের ভিতরে আটকা পরে নিখোঁজ রয়েছিল ওয়াজিদ। এরপর মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেল ৩টায় ভবনের নিচতলার বারান্দা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

জানা গেছে, মৃত আব্দুর রউফ মিয়ার ৪ সন্তান ভবনটির মালিক। এই ঘটনায় তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।  

পরিবার সূত্রে জানা গেছে, রোজিয়া বেগমের একমাত্র সন্তান মো. সোহায়ের (১২) এবং রোজিয়ার ছোট বোন কাকলী বেগমের প্রথম সন্তান ইফতেখার আহমেদ ওয়াজিদ (১১)। সোহায়ের ও ওয়াজিদ উভয়ে ছয় মাসের ছোট বড়। তারা দুই ভাই কোরআন শিক্ষার জন্য ওই বাসায় যেত। ওই বাড়িতেই তাদের খালা রুনা বসবাস করতেন। প্রতিদিনের মত গত ৩ নভেম্বর দুই ভাই নির্ধারিত সময় বিকেল সাড়ে ৩টায় ৪তলা বিশিষ্ট খালার বাসায় গিয়ে পড়তে শুরু করে। প্রায় পৌনে ৪টার দিকে খালা রুনা বাইরে থেকে দেখতে পান যে ভবন ধসে পড়ছে। সাথে সাথে চিৎকার করে সবাইকে বেরিয়ে যেতে বলেন। কিন্তু কেউ বের হওয়ার আগেই ধসে পড়ে ভবনটি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ