আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০ , ৪:১৫ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

সিঙ্গাপুরে ১৪ বাংলাদেশি করোনা আক্রান্ত


০৩ এপ্রিল ২০২০ শুক্রবার, ০৯:০৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


সিঙ্গাপুরে ১৪ বাংলাদেশি করোনা আক্রান্ত

সিঙ্গাপুরে ১৪ বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে ৪৬ বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। শুক্রবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়েছে, আক্রান্ত বাংলাদেশিদের মধ্যে চার জন শ্রমিক এবং ৯ জন লং টার্ম পাসধারী। এছাড়া অপর এক বাংলাদেশি শ্রমিক না লং টার্ম পাসধারী তা জানা যায়নি।

বিবৃতিতে বলা হয়েছে, বৃহস্পতিবার ৪০ বছরের এক বাংলাদেশির করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। তবে তিনি শ্রমিক না লং টার্ম পাসধারী তা জানা যায়নি। সিঙ্গাপুরের মোস্তফা সেন্টার শপিং মলে তিনি ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজে রাখা হয়েছে।

একই দিন ৩৭ বছরের লং টার্ম পাসধারী, ২৯ বছরের লং টার্ম পাসধারী, ৩৪ বছরের শ্রমিক এবং ২৮ বছরের লং টার্ম পাসধারীর করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। তাদেরকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজ ও এনজি তেং ফং জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।

শুক্রবার ৯ বাংলাদেশির করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। এদের মধ্যে রয়েছেন ৪৪ বছরের লং টার্ম পাসধারী, ৩১ বছরের লং টার্ম, ৪৩ বছরের শ্রমিক, ২৩ বছরের লং টার্ম পাসধারী, ২৭ বছরের লং টার্ম পাসধারী, ৩২ বছরের শ্রমিক, ২৪ বছরের লং টার্ম পাসধারী, ৪২ বছরের শ্রমিক এবং ২৭ বছরের লং টার্ম পাসধারী। তাদেরকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজ, এনজি তেং ফং জেনারেল হাসপাতাল ও খু তেক পুয়াত হাসপাতালে রাখা হয়েছে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

হালচিত্র -এর সর্বশেষ