আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৬ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

সংবাদ প্রকাশের পর সড়কে ডাইংয়ের পানি ফেলা বন্ধ করলেন সেলিম ওসমান


০৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৮:৫৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


সংবাদ প্রকাশের পর সড়কে ডাইংয়ের পানি ফেলা বন্ধ করলেন সেলিম ওসমান

স্টাফ রিপোর্টার : অবশেষে সড়কে ডাইংয়ের দূষিত কালো পানি ফেলা বন্ধ করেছে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম সেলিম ওসমানের প্রতিষ্ঠান উইজডম এ্যাটায়ার্স কর্তৃপক্ষ। সময় নারায়ণগঞ্জ.কম এ সংবাদ প্রকাশের পর উইজডম এ্যাটায়ার্স কর্তৃপক্ষের টনক নড়ে। পড়ে তারা সড়ক থেকে ডাইংয়ের দূষিত পানি ও বর্জ্য অপসারনের পাইপ সরিয়ে নেয়।

এতে করে দূর্ভোগমুক্ত হলো ফতুল্লার দাপাইদ্রাকপুর ও বৃহত্তর শিয়াচরসহ আশপাশের এলাকার লাখো মানুষ।

তাই সময় নারায়ণগঞ্জ.কমে সংবাদ প্রকাশের পর তাৎক্ষনিক ভাবে রাস্তা থেকে ডাইংয়ের পানি ও পয়নিস্কাসনের পাইপ সরিয়ে নেয়ায় সাংসদ সেলিম ওসমানকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এ প্রসঙ্গে দাপা ও শিয়াচর এলাকার বেশ কয়েকজন সময় নারায়ণগঞ্জ’কে জানান, আমরা দীর্ঘদিন ধরে দূর্ভোগ পোহাচ্ছিলাম। প্রতিনিয়তই রাস্তার উপর ডাইংয়ের পানি ছাড়া হতো। কিন্তু অনলাইনে সময় নারায়ণগঞ্জ.কম এ সংবাদ প্রকাশিত হওয়ার পর উইজডম কর্তৃপক্ষ দ্রুত রাস্তায় ডাইংয়ের পানি ফেলা বন্ধ করেছেন। এজন্য সময় নারায়ণগঞ্জ.কম এর পরিবারের পাশাপাশি সাংসদ সেলিম ওসমান সাহেবকেও আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।    

প্রসঙ্গত, ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় প্রায় দুই যুগ ধরে অবস্থিত সাংসদ সেলিম ওসমানের উইজডম এ্যাটায়ার্স। এই প্রতিষ্ঠানে গড়ে তুলেছেন গার্মেন্টস, নীটিং, ডাইং এমনকি গরু-ছাগলের ফার্মও। প্রতিষ্ঠানটির সীমানা ঘেষা মূল সড়কটি মাত্র  বছর দুই এক আগে কোটি কোটি টাকা ব্যয়ে আর.সি.সি ঢালাইয়ের এই সড়কটি উদ্বোধন করেছিলেন তারই ছোট ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। কিন্তু এক বছরেরও বেশি সময় ধরে গুরুত্বপূর্ন এই সড়কটিতে ডাইংয়ের পানি ফেলে যাচ্ছিলেন উইজডম কর্তৃপক্ষ। এতে দূর্ভোগে পড়েছিলেন দাপা ইদ্রাকপুর ও শিয়াচরসহ আশপাশের এলাকার লাখো মানুষ। এমন পরিস্থিতি তুলে ধরে গত ২৯ অক্টোবর ‘লাখো মানুষের রাস্তা এখন সেলিম ওসমানের ড্রেন’ এই শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। এরপরই সড়কে ডাইংয়ের পানি ফেলা বন্ধ করে সেলিম ওসমানের উইজডম কর্তৃপক্ষ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ