আজ ২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০ , ১০:৩০ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ


১৪ মে ২০২০ বৃহস্পতিবার, ০৫:৩০  পিএম

সময় নারায়ণগঞ্জ


রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ

মো. শাহেল মাহমুদ, রূপগঞ্জ প্রতিনিধি : করোনার ডেঞ্জারজোন নারায়ণগঞ্জ। এখানে প্রতিনিয়ই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর দীর্ঘ হচ্ছে লাশের সাড়ি। তবু সামাজিক দুরত্ব বজায় রাখছে না মানুষজন। তাই জেলার রূপগঞ্জ উপজেলায় সামাজিক দূরত্ব বজায় না থাকায় ও করোনা ঝুকি থাকায় দেশের বৃহৎ পাইকারী কাপড়ের বাজার গাউছিয়াসহ উপজেলার সকল মার্কেট বন্ধের নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। গতকাল বুধবার রাতে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম সাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ নির্দেশনা প্রদান করা হয়।
গণ-বিজ্ঞপ্তিতে বলা হয়, নভেল করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমন দিনদিন বেড়েই চলছে। এ অবস্থায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে গাউছিয়া মার্কেটসহ সকল মার্কেট ও হাট বাজার বন্ধ থাকবে। শুধুমাত্র কাঁচাবাজার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত খোলা থাকবে। ঔষধের দোকান খোলা থাকবে ২৪ ঘন্টা। এর আগে ১০ মে সরকারি নির্দেশনা অনুযায়ী গাউছিয়া মার্কেটসহ উপজেলার সকল মার্কেট খোলা হয়। তবে এসকল মার্কেট গুলাতে উপচেপড়া ভিড় লক্ষ করা যায়। কোথাও সামাজিক দূরত্ব মানা হয়নি। এ কারণে করোনা সংক্রমণ ঝুকিতে থাকায় উপজেলার সকল মার্কেট বন্ধ করার নির্দেশ দিয়েছে প্রশাসন।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ