আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৪ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

রূপগঞ্জে শীতলক্ষ্যার তীরে উচ্ছেদ অভিযান


০৬ নভেম্বর ২০১৯ বুধবার, ০৭:৫১  পিএম

সময় নারায়ণগঞ্জ


রূপগঞ্জে শীতলক্ষ্যার তীরে উচ্ছেদ অভিযান

রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীরে ধারাবাহিক ভাবে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়ে যাচ্ছে বিআইডব্লিউটিএ’র ভ্রাম্যমাণ আদালত।

গেল  কয়েক দিনের ন্যায় বুধবার (৬ নভেম্বর) সকাল থেকে উপজেলার বেলদি এলাকায় নদীর তীর দখল করে গড়ে ওঠা দুটি ইটভাটার ১৬ টি দেয়াল সহ অন্যান্য অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেয়। এসময় ইটভাটা দুটির জব্দদকৃত মালামাল ৪ লাখ ২০ হাজার টাকা নিলামে বিক্রি করা হয়।

এছাড়া রেডিয়েন্ট শিপইয়ার্ডে নির্মাণাধীন পন্টুন, জাহাজ, স্পীডবোটসহ ১১ টি স্থাপনা ভেঙ্গে দেয়া হয়। নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম হাবিবুর রহমান হাকিমের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মো: শহীদুল্লাহসহ বিআইডব্লিউটিএ`র ঊর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়া একটি ভেকু, জাহাজ অগ্রপথিক, একটি টাগবোট, একটি স্পীডবোট, বিপুল সংখ্যক পুলিশ ও আনসার সদস্য, উচ্ছেদ কর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম হাবিবুর রহমান হাকিম জানান, শীতলক্ষ্যা নদীর তীর দখল করে গড়ে ওঠা শফিকুর রহমানের মালিকানাধীন আর এমকে ও মুজিবুর রহমানের মালিকানাধীন এম এ এফ নামের দু`টি ইটভাটার শীতলক্ষ্যা নদীর প্রায় ২হাজার দৈর্ঘ্য এবং ২শত ফুট প্রশস্ত জায়গা দখল করে ইটভাটা নির্মাণ করে ব্যবসা করে আসছিল। বিআইডব্লিউটিএ বুধবার এ দুটি ইটভাটার অবৈধ অংশ গুড়িয়ে দিয়ে প্রায় এক একর জমি উদ্ধার করে। এসময় ২টি ইটভাটার দেয়ালসহ ১৬টি স্থাপনা গুড়িয়ে দেয়া হয়। এসময় ইটভাটা দুটির জব্দদকৃত মালামাল ৪ লাখ ২০ হাজার টাকা নিলামে বিক্রি করা হয়।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ