আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৫ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

মহানবী (সঃ) কে কটূক্তির প্রতিবাদে গুলি মেনে নেওয়া যায় না


২০ অক্টোবর ২০১৯ রবিবার, ০৯:২১  পিএম

সময় নারায়ণগঞ্জ


মহানবী (সঃ) কে কটূক্তির প্রতিবাদে গুলি মেনে নেওয়া যায় না

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও সেক্রেটারি এক যুক্ত বিবৃতিতে বলেন, ফেসবুকে মহানবী (সঃ) কে কটূক্তি করা নিয়ে ভোলায় সাধারণ তৌহিদী জনতার বিক্ষোভ সমাবেশ করে। পুলিশ সাধারণ মুসল্লিদের উপর উপর্যুপুরি গুলি চালালে চার জন নিহত ও প্রায় দেড় শতাধিক আহত হয়। এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের প্রাণের নবী (স.)কে নিয়ে কটুক্তি করা হবে আর আমরা তৌহিদী জনতা ঘরে বসে থাকবো না। সাধারণ জনতার উপর পুলিশের গুলি কখনই মেনে নেয়া যায় না।

রোববার ২০ অক্টোবর এক বিবৃতিতে নেতৃদ্বয় এ কথা বলেন।

নেতৃদ্বয় আরও বলেন, পুলিশের গুলি কি এতটাই সস্তা হয়ে গেল! নিরস্ত্র বিক্ষুব্ধ জনতার উপর গুলি চালিয়ে ৪ জনকে মেরে ফেললো! জনগণের কি নিজেদের আবেগ অনুভূতি প্রকাশ করার অধিকারটুকুও নেই! আমরা ধিক্কার জানাচ্ছি পুলিশের এই হীক কাজের জন্য। কার নির্দেশে গুলি চলেছে তা খুঁজে বের করে অবিলম্বে সরকারকে এর বিচার করতে হবে। অন্যথায় সর্বস্তরের জনতার গণআন্দোলন কখনও দমন করা সম্ভব হবে না।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মুক্তমত -এর সর্বশেষ