আজ ২২ অগ্রাহায়ণ ১৪২৬, শনিবার ০৭ ডিসেম্বর ২০১৯ , ১১:১৯ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
মীর সোহেল আলীর ৫০তম জন্মদিন পালন ট্রাক চাপায় যুবক নিহত নাসিকের উদাসীনতায় ময়লায় সয়লাব শাহীমসজিদ এলাকা সোনারগাঁয়ে শীতার্থদের পাশে মানবতার দেয়াল সংবাদের প্রতিবাদ: শ্রমিককে মারধর করা হয়নি

ভবন ধ্বসের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে : ডিসি


০৪ নভেম্বর ২০১৯ সোমবার, ০১:৪৫  পিএম

সময় নারায়ণগঞ্জ


ভবন ধ্বসের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে : ডিসি

নারায়ণগঞ্জের বাবুরাইলে চারতলা ভবন ধ্বসের বিষয়ে তদন্ত কমিটি গঠন করার কথা জানিয়েছেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। তিনি জানান, কেন, কীভাবে ভবন ধ্বস হয়েছে তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রোববার (৩ নভেম্বর) বিকেল সোয়া চারটায় ফতুল্লা থানাধীন এক নম্বর বাবুরাইলের শেষ মাথায় মুন্সিবাড়ি এলাকার এইচএম ম্যানশন নামে ওই চারতলা ভবনটি ধ্বসে পড়ে।

এ ঘটনায় শোয়েব (১২) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে এবং আরেক স্কুল ছাত্র ওয়াজিদ (১২) ভবনের ভেতর নিখোঁজ রয়েছে। তারা পরস্পর খালাতো ভাই। উভয়ে ধ্বসে পড়া ওই ভবনে আরবি পড়তে গিয়েছিল।

জানা গেছে, বাড়ির মালিক আজহারউদ্দিন মালয়েশিয়া প্রবাসী। তার বোন শিউলী আক্তার বাড়িটি দেখাশোনা করতেন।

এদিকে ভবন ধ্বসের খবরে ঘটনাস্থলে উপস্থিত হন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। তিনি নিহতের পরিবারকে তাৎক্ষনিক ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদানের ঘোষণা দেন।

গণমাধ্যমকর্মীদের জেলা প্রশাসক বলেন, ‘ধ্বসে যাওয়া ভবনটি একটি খাল পাড়ে অবস্থিত ও পুরনো। ফলে ভবনটি হেলে পড়ে গেছে। আমরা দ্রæত এ বিষয়ে ব্যবস্থা নেবো। কিভাবে, কেন এই ভবন ধ্বস হলো। উর্ধতন কর্তৃপক্ষকে আমরা জানিয়েছি, আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় যে মারা গেছে এই মুহূর্তে তার পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা দেয়া হবে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনা তো আরো ঘটতে পারে। আরো একটি ভবন কিছুটা হেলে আছে। যারা ঘর বাড়ি তৈরি করছে তারা এবং আমরা যারা এ বিষয়গুলো দেখভাল করি তারাও যেন সচেতন হই।’

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ