আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৭ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

বাবুরাইলে ভবন ধসে হতাহতের ঘটনায় মামলা


০৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৭:০৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


বাবুরাইলে ভবন ধসে হতাহতের ঘটনায় মামলা

ফতুল্লা থানাধীন বাবুরাইলে চার তলা ভবন ধসে দুই শিশু নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত স্কুলছাত্র শোয়েবের মামা রনি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় বাড়ীর মালিক পক্ষের ৫ জনকে আসামি হরা হয়।

মামলার আসামিরা হল- ভবনের মালিক জেবউননেছা, তার তিন ছেলে আজহারউদ্দিন, বাবু, সুমন ও মেয়ে শিউলী আক্তার। এদের মধ্যে জেবউননেছা মারা গেছেন। অন্যদিকে আজহারউদ্দিন ও বাবু মালয়েশিয়া প্রবাসী। বাকি আসামি সুমন ও শিউলী আক্তার পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তবে তাদের গ্রেফতারের চেষ্টা চলাচ্ছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ভবন ধসে হতাহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত শোয়েবের মামা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। দুর্বল নির্মাণশৈলী ও অপরিকল্পিতভাবে ভবনটি নির্মাণ করা হয়েছে যার ফলে ভবনটি ধসে পড়েছে এবং এই হতাহতের ঘটনা ঘটেছে এমন অভিযোগ এনে ভবনের মালিকপক্ষের ৫ জনকে আসামি করা হয়েছে। আসামিদের কাউকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত রোববার (৩ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে ফতুল্লা থানাধীন বাবুরাইল মুন্সিবাড়ি এলাকার এইচএম ম্যানশন নামে চার তলা ভবনটি ধসে পড়ে। ঘটনার পরপরই উদ্ধারকৃত শোয়েব (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়। ঘটনার ৪৭ ঘন্টা পর মঙ্গলবার মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেল ৩টার দিকে ভবনে চাপা পড়ে নিখোঁজ ওয়াজিদের (১১) মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। বাদ মাগরিব কাশীপুর কেন্দ্রীয় ইদগাহে জানাযা শেষে সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন স্বজনরা।

শোয়েব ও ওয়াজিদ উভয়ে সম্পর্কে খালাতো ভাই ছিলো। ঘটনার দিন বিকেলে তারা ওই ভবনে আরবি পড়তে গিয়েছিল।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ