আজ ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, রবিবার ৩১ মে ২০২০ , ৫:২৮ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফতুল্লায় স্টীল মিলে বয়লার বিষ্ফোরণ, তিন শ্রমিক দগ্ধ


০৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার, ০৩:৩৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লায় স্টীল মিলে বয়লার বিষ্ফোরণ, তিন শ্রমিক দগ্ধ

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি স্টীল মিলে বয়লার বিষ্ফোরণে তিন জন শ্রমিক দগ্ধ হয়েছে।  মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লার আলীগঞ্জ এলাকায় অবস্থিত ‘ঢাকা স্টীল’ মিলে এই ঘটনা ঘটে। ঘটনার পর দগ্ধ তিন শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, ঢাকা স্টীল মিলের শ্রমিক হাবিব (৪৮), সোহাগ (৩৫) ও আঃ রহিম (৩৫)। তাদের  প্রত্যেকের অবস্থা আশঙ্কা জনক।

দগ্ধদের পূর্নাঙ্গ ঠিকানা পাওয়া না গেলেও এরা প্রত্যেকেই ময়মনসিংহ জেলার বাসিন্দা বলে জানা গেছে।

স্টীল মিলের মালিক মোহাম্মদ রিয়াজ এবং সুপার ভাইজার শাহ্-আলম এর সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তারা কেউ ফোন রিসিভ করেননি।
 
ঘটনার বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা স্টিল মিলে বিকট শব্দে বয়লার বিস্ফোরণ ঘটে। এসময় বয়লারের লেলিহান আগুনের কুন্ডলী বেশ কয়েকজন শ্রমিকের উপরে এসে পড়ে। এতে তিন শ্রমিক মারাত্মক আহত হন। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।



সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ