আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৬ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

ফতুল্লায় বিদেশী পিস্তল, গুলি ও ধারালো অস্ত্রসহ গ্রেফতার-৫


০৬ নভেম্বর ২০১৯ বুধবার, ০৭:০৭  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লায় বিদেশী পিস্তল, গুলি ও ধারালো অস্ত্রসহ গ্রেফতার-৫

ফতুল্লায় বিদেশী পিস্তল, গুলি ও ধারালো অস্ত্রসহ গ্যাংস্টার গ্রুপের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- কামরুল হাসান (৩৭), সাদ্দাম হোসেন (২৮), আলমগীর হোসেন (২৮), জীবন মিয়া (২৭) ও লিটন চন্দ্র দাস (৩৫)।

মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে ইসদাইর বটতলা গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১২ রাউন্ড পিস্তলের গুলি ও ৫টি রামদা।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে এ তথ্য জানান র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গ্যাংস্টার গ্রুপের সদস্য বলে স্বীকার করেছে। তারা পোষাক শিল্পগামী নারীদের উত্যক্ত করে আসছে। তাদের নেতৃত্ব দেয় উজ্জ্বল নামে গাবতলী নতুন বাজার এলাকার এক সন্ত্রাসী। সে পলাতক রয়েছে।

গ্রুপটি সন্ত্রাসী কার্যক্রম, ছিনতাইসহ এলাকায় অপরিচিত লোক দেখলেই নানাভাবে হেনস্থা করে। তারা সাধারণ মানুষের সাথে থাকা ব্যাগ, মোবাইল, মহিলাদের ব্যাগ কেটে ব্যাগে থাকা জিনিসপত্র ছিনতাই করে। দীর্ঘদিন ধরে নজরদারির পর তাদেরকে আটক করে র‍্যাব।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ