আজ ২৮ কার্তিক ১৪২৬, বুধবার ১৩ নভেম্বর ২০১৯ , ৯:৩৭ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
এখনও বহাল তবিয়তে চোরাই তেলের নিয়ন্ত্রক পাভেল-বাবু বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর করুণ মৃত্যু এসপি হারুনের দুর্নীতি হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী আলোকিত মানুষ হতে শিক্ষার বিকল্প নাই : দুলাল প্রধান জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে : এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

ফতুল্লায় নিটিং ওনার্সের নীতি-নির্ধারনী কমিটির বৈঠক


২৬ অক্টোবর ২০১৯ শনিবার, ১১:২৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লায় নিটিং ওনার্সের নীতি-নির্ধারনী কমিটির বৈঠক

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের নীতি-নির্ধারনী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে বিসিক শিল্পনগরী এলাকায় সংগঠনটির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে সংগঠনের সভাপতি সেলিম সারোয়ার বলেন, নিটিং শিল্পকে বাঁচাতে যে কোনো ধরনের পরিস্থিতির জন্য আমরা প্রস্তুত আছি। আমরা এই অবস্থায় প্রতিষ্ঠানগুলো আর চালাতে পারছি না।

এদিকে বৈঠকে সাধারণ মালিকরা দাবি করে বলেন, বর্তমান প্রেক্ষাপটে নিটিং মজুরী বৃদ্ধি ছাড়া কোনো বিকল্প নাই। বর্তমানে নিটিং করতে যে খরচ হয়, তা থেকে লাভ তোলা অসম্ভব হয়ে পড়ে।

এর মধ্যে বিদ্যুৎ এর মূল্য বৃদ্ধির ব্যাপারে সংকেত দিচ্ছে সরকার। তাই এর থেকে উত্তরনের পথ খুঁজতে অনেকটা নড়ে চড়ে বসেছে নীতি নির্ধারনী কমিটি।

নিটিং মূল্য বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান আবুল বাসারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিটিং মূল্য বাস্তবায়ন কমিটির কো-চেয়ারম্যান রকিবুল হাসান রাকিব, সহ সভাপতি নিজাম মুন্সি, সাবেক সিনিয়র সহ সভাপতি মো. কামাল হোসেন, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, পরিচালক নির্মল চন্দ্র রায়, সাবেক পরিচালক মিজানুর রহমান ও নুরুজ্জামান।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

অর্থনীতি -এর সর্বশেষ